,



শাকিব খানের ঈদের ছবি ‘হ্যাকার

বাঙালী কণ্ঠ ডেস্কঃ মাস কয়েক বাদেই আসছে ঈদ। আর ঈদকে ঘিরে সিনেমা নিয়ে এরইমধ্যে চিত্রপাড়ায় শুরু হয়ে গিয়েছে হৈচৈ। এখন পর্যন্ত বেশ কয়েকটি ছবি ঈদে মুক্তির মিছিলে থাকলেও সেখানে দেখা যায় নি ঢালিউড কিং শাকিব খানের নতুন কোন ছবির নাম।

তবে বেশ কয়েক বছরের হিসেবে ঈদে শাকিবের ছবি নেই, এমনটাও দেখা যায় নি। বেশ কয়েকবার শাকিব খান ঘোষণা দিয়েছিলেন যে ঈদে ভিন্নধর্মী ও বিশাল আয়োজনের ছবি নিয়ে হাজির হবেন।

এবার জানা গেল সেই খবর। আসছে ঈদে নতুন সিনেমা নিয়ে হাজির হচ্ছেন এই শীর্ষ নায়ক। ছবির নাম ‘হ্যাকার’। ছবিটি নির্মাণ করবেন মাস্টার মেকার মালেক আফসারী। এর আগে সর্বশেষ শাকিব ও মালেক জুটি উপহার দিয়েছেন ‘পাসওয়ার্ড’ ছবি, যেটি দর্শক মহলে ব্যাপক সাড়া ফেলে। সেই ধারাবাহিকতায় আবারও নতুন সিনেমা নিয়ে হাজির হচ্ছেন এই জুটি।

‘হ্যাকার’ ছবির ঘোষণা অনেক আগেই এসেছিল। তখন নির্মাতা জানিয়েছিলেন ছবিটিতে নায়িকা হিসেবে তার প্রযোজক শাকিব খান ভারতের কোয়েল মল্লিকের কথা ভাবছেন। তারপর অনেকটা সময় কেটে গেলেও আর কোন তথ্য পাওয়া যায় নি।

তবে এবার জানা গেল আসছে রোজা ঈদের জন্য নির্মিত হবে ‘হ্যাকার’। মার্চের প্রথম দিকেই শুরু হবে হবে সিনেমাটির শুটিং। শাকিব খানের বিপরীতে নায়িকা কে হবেন তারই সন্ধান চলছে এই মুহূর্তে।

মালেক আফসারীর সঙ্গে যোগাযোগ করা হলে তিনি বলেন, ‘ শুটিং কবে হবে তা আমি এখনও নিশ্চিত না। এটা প্রযোজক শাকিব খান ভালো বলতে পারবেন। আমি প্রস্তুত আছি। তিনি আমাকে যখন বলবেন যে চলেন শুরু করি, শুরু করবো। রোজা ঈদের জন্য ‘হ্যাকার’ তৈরি হবে এই খবর দেয়ার জন্য আপনার মুখে ফুল চন্দন ফুটুক।’

শাকিব খানের প্রযোজনা সংস্থা এসকে ফিল্মসের ব্যানারে নির্মিত হবে ‘হ্যাকার’। ছবিটিতে অভিনয় করতে দেখা যাবে তাসকিন রহমানকেও। এ ব্যাপারে মালেক আফসারী জানান, সিনেমার অনেক জনপ্রিয় শিল্পীদের নিয়েই ‘হ্যাকার’ নির্মাণ করা হবে।

Print Friendly, PDF & Email

এই ক্যাটাগরীর আরো খবর