,



ট্রাক লাগবে আ্যাপের মাধ্যমে ঘরে বসেই কেনা যাবে বিপি লুব্রিক্যান্টসের পণ্য

বাঙালী কণ্ঠ ডেস্কঃ ট্রাক লাগবে আ্যাপের মাধ্যমে ঘরে বসেই কেনা যাবে বিপি লুব্রিক্যান্টসের পণ্য। এ উপলক্ষে দুই প্রতিষ্ঠানের মধ্যে মঙ্গলবার এক চুক্তি স্বাক্ষর হয়েছে।

ট্রাক লাগবের মহাখালী ডিওএইচএস এ অবস্থিত কার্যালয়ে অনুষ্ঠিত এ চুক্তি স্বাক্ষর অনুষ্ঠানে বিপির স্টার ডিলার এবং নাহার এন্টারপ্রাইজের স্বত্বাধিকারী বশির আহমেদ এবং ট্রাক লাগবের প্রধান পরিচালন কর্মকর্তা মীর হোসাইন ইকরাম চুক্তিপত্রে স্বাক্ষর করেন।

এ সময় উক্ত অনুষ্ঠানে উপস্থিত ছিলেন ট্রাক লাগবের প্রধান নির্বাহী কর্মকর্তা এনায়েত রশিদ, বিপির প্রচারণা কাজে নিয়োজিত এক্টিভিশন এডভারটাইজিং লিমিটেডের প্রজেক্ট ম্যানেজার সাইফুল ইসলাম এবং ট্রাক লাগবের অপারেশনস ম্যানেজার সুমাইয়া বিনতে মতিউর।

এই চুক্তির মাধ্যমে ট্রাক লাগবে ব্যবহারকারী ট্রাক মালিক এবং ড্রাইভাররা ঘরে বসেই ট্রাক লাগবে অ্যাপ থেকে আসল বিপি পণ্য ক্রয় করতে পারবেন। ট্রাক লাগবে অ্যাপে বিপি লুব্রিক্যান্টস বিক্রির মাধ্যমে ট্রাক লাগবে মার্কেট প্লেসের সূচনা হতে যাচ্ছে শিগগির।

উল্লেখ্য, ট্রাক লাগবে মোবাইল অ্যাপ ট্রাক ভাড়ার নির্ভরযোগ্য প্লাটফর্ম হিসেবে ট্রাক মালিক ও ড্রাইভারদের কাছে সমাদৃত। ২০১৭ সালে যাত্রা শুরু করে ট্রাক লাগবে অ্যাপ।

বর্তমানে ৫০ হাজারের বেশি ট্রাক মালিক এবং ড্রাইভার অ্যাপটি ব্যবহার করছেন। অন্যদিকে বিপি বাংলাদেশে ব্যাপক জনপ্রিয় লুব্রিক্যান্টস ব্র্যান্ড। বিভিন্ন ধরণের যানবাহন বিশেষ করে ট্রাকের জন্য বিপি লুব্রিকেন্টস জনপ্রিয়।

Print Friendly, PDF & Email

এই ক্যাটাগরীর আরো খবর