মুজিব বর্ষে অসাম্প্রদায়িক বাংলাদেশ গড়ার প্রত্যয়

বাঙালী কণ্ঠ ডেস্কঃ মুজিব বর্ষে অসাম্প্রদায়িক বাংলাদেশ গড়ার প্রত্যয়ে ময়মনসিংহের গফরগাঁওয়ে মানববন্ধন করেছে উপজেলার সাংস্কৃতিক কর্মীরা। বৃহস্পতিবার দুপুরে গফরগাঁও প্রেসক্লাবের সামনে গফরগাঁও সম্মিলিত সাংস্কৃতিক মঞ্চের উদ্যোগে এই মানববন্ধন কর্মসূচি অনুষ্ঠিত হয়। এতে বিভিন্ন সাংস্কৃতিক সংগঠন এবং সাধারণ মানুষ অংশ নেন।

মানববন্ধন চলাকালে বক্তব্য রাখেন, সম্মিলিত সাংস্কৃতিক মঞ্চ, গফরগাঁওয়ের আহ্বায়ক সুলতান আহমেদ, যুগ্ম আহবায়ক শেখ আব্দুল আওয়াল, সদস্য সচিব আতাউর রহমান মিন্টু, চারুশিল্পী লুৎফর রহমান আরজু, প্রবীণ সাংবাদিক আজিম উদ্দিন মাস্টার, গফরগাঁও প্রেসক্লাবের সাধারণ সম্পাদক শফিউল আলম মারুফ, সাবেক সাধারণ সম্পাদক আব্দুছ ছালাম সবুজ, উদীচী শিল্পী গোষ্ঠী গফরগাঁও শাখার সভাপতি অধ্যাপক গোলাম ফারুকী, সিপিবি গফরগাঁও শাখার সাধারণ সম্পাদক অ্যাডভোকেট সাইফুস সালেহীন, আশরাফুল ইসলাম আপেল প্রমুখ।

বক্তারা অসাম্প্রদায়িক বাংলাদেশ গড়ার প্রত্যয় ব্যক্ত করে বলেন, বিন্দু থেকে সিন্ধু হয়। সাম্প্রতিক সময়ে আমাদের দেশে কিছু মহল ধর্মীয় প্রচারণার নামে এবং পাশের দেশের বিভিন্ন ঘটনার প্রেক্ষিতে উস্কানিমূলক কথা বলছে। এসব থামাতে না পারলে আমাদের দেশে সাম্প্রদায়িক সম্প্রীতি নষ্ট হতে পারে। বঙ্গবন্ধুর আদর্শকে লালন করে বাংলাদেশকে এগিয়ে নিয়ে যেতে হবে।

Print Friendly, PDF & Email

এই ক্যাটাগরীর আরো খবর