,



করোনা ভাইরাস মোকাবিলায় প্রয়োজনে বাস চলাচল বন্ধ ওবায়দুল কাদের

বাঙালী কণ্ঠ ডেস্কঃ ঢাকা- দেশে করোনা ভাইরাস মোকাবিলায় প্রয়োজনে বাস চলাচল বন্ধ করে দেয়া হবে বলে জানিয়েছেন সেতুমন্ত্রী ও আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ওবায়দুল কাদের। এছাড়াও প্রয়োজনে দেশের কিছু কিছু জায়গা শাট ডাউন করা হবে বলেও জানান তিনি।

বুধবার (১৮ মার্চ) বেলা ১১টায় সচিবালয়ে সড়ক পরিবহন ও সেতু মন্ত্রণালয়ের সম্মেলন কক্ষে সমসাময়িক ইস্যুতে ব্রিফিংকালে তিনি এসব কথা বলেন।

ওবায়দুল কাদের বলেন, পরিবহন মালিকরা হতাশ, যাত্রী কমে গেছে। এগুলো অটোমেটিক্যালি কমে যাবে। পরিস্থিতি কমিয়ে ফেলবে। তারপরও যদি প্রয়োজন হয়, আমরা ব্যবস্থা নেব।

আওয়ামী লীগের সাধারণ সম্পাদক বলেন, গতকাল বঙ্গবন্ধুর জন্মশতবার্ষিকীতে মানুষের ঢল নামার কথা, কিন্তু করোনার কারণে তা খুবই সীমিত আকারে করা হয়েছে।

তিনি বলেন, সবার আগে মানুষকে বাঁচাতে হবে, তাই মানুষকে বাঁচাতে হলে যা যা করণীয় সবকিছুই করবে সরকার। ইতিমধ্যে সিদ্ধান্ত নেয়া হয়েছে কোনো ধরনের রাজনৈতিক সভা-সমাবেশ না করার।

প্রাণঘাতি এই ভাইরাসের সংক্রামন বন্ধ করার জন্য সবাইকে এক হয়ে কাজ করার আহ্বান জানান ওবায়দুল কাদের। তিনি বলেন, ‘করোনা এখন অভিন্ন শত্রু , রাজনীতির উর্ধ্বে উঠে এই শত্রুর মোকাবেলা করতে হবে, তবে এই ভাইরাস যতই শক্তিশালী হোক মানুষের শক্তি তার থেকে কম নয়’।

Print Friendly, PDF & Email

এই ক্যাটাগরীর আরো খবর