,



পাঁচ বছর পর দাড়ি কেটে পুরনো লুকে মেসি

বাঙালী কণ্ঠ ডেস্কঃ করোনাভাইরাসের প্রাদুর্ভাবে থমকে গেছে খেলাধুলা। একপ্রকার গৃহবন্দি সময় পার করছেন বার্সেলোনা অধিনায়ক লিওনেল মেসি। তবে সময়টা উপভোগ্য করতে চেষ্টার কমতি নেই আর্জেন্টাইন এই ফুটবলার ও তার স্ত্রী আনতোনেলা রক্কুস্সুর। এর মধ্যে বৃহস্পতিবার স্পেনে পালিত হলো বাবা দিবস। এদিন সন্তানদের সঙ্গে নতুন লুকে হাজির হলেন মেসি। পাঁচ বছর পর দাড়ি ছাঁটাই করলেন ছয়বারের বর্ষসেরা ফুটবলার।

সন্তানদের সঙ্গে দাড়িহীন মেসির একটি ছবি সামাজিক যোগাযোগমাধ্যম ইনস্টাগ্রামে পোস্ট করেছেন রক্কুস্সু।

‘উই আর স্টেইং হোম’ হ্যাশট্যাগ দিয়ে ক্যাপশনে মেসির স্ত্রী লিখেছেন- “হ্যাপি ফাদার’স ডে!!! আমাদের সন্তানরা যারা প্রতিদিন তোমাকে অনেক অনেক ভালোবাসে তাদের জন্য সবসময় উদাহরণ হয়ে থাকার জন্য তোমাকে ধন্যবাদ! আজ আমরা অন্য যেকোনো সময়ের তুলনায় একসাথে অনেক বেশি উপভোগ করব।”

ছবিতে দেখা যাচ্ছে, তিন ছেলে থিয়াগো, মাতেও ও চিরো বাবা মেসির সঙ্গে বসে আছেন। সবাই হাস্যোজ্জ্বল। মেসিকে দেখা যাচ্ছে একেবারে ক্লিন শেভে।
ছবিতে একজন মন্তব্যে লিখেছেন, “অবশেষে আপনি দাড়ি ফেলে দিলেন। আপনাকে অনেক তরুণ দেখাচ্ছে।”

আরেকজন লিখেছেন- “নোও! কেন আপনি দাঁড়ি ফেলে দিয়েছেন?”

২০১৫ সালের পর থেকে গালে দাড়ি যেন সমার্থক হয়ে গিয়েছিল লিওনেল মেসির। শখের বশে নাকি জাতীয় দলে ব্যর্থতা স্মরণে রাখতেই এমন লুক ধরে রেখেছিলেন আর্জেন্টাইন মহাতারকা সেটা কেবল তিনিই ভালো জানতেন। যে কারণেই হোক, মেসির গালের সেই দাড়ি আপাতত অতীত। বাবা দিবসে আগের রূপে ফিরে যেন চমকে দিলেন এলএম টেন।

Print Friendly, PDF & Email

এই ক্যাটাগরীর আরো খবর