,



অনেকে হয়তো এটাকে সিরিয়াসভাবে নিচ্ছেন না

বাঙালী কণ্ঠ ডেস্কঃ চলচ্চিত্রের জনপ্রিয় মুখ ও লাক্সতারকা বিদ্যা সিনহা মিম। বাংলাদেশের বরেণ্য কথাসাহিত্যিক হুমায়ূন আহমেদের পরিচালনায় ২০০৮ সালে ‘আমার আছে জল’ ছবিতে অভিনয়ের মধ্য দিয়ে আলোচনায় আসেন তিনি। ঢাকাই চলচ্চিত্রের পাশাপাশি কলকাতায়ও তিনি বেশ পরিচিত মুখ। বর্তমান ব্যস্ততা ও সামনে নতুন কাজের বিষয় নিয়ে তার সঙ্গে কথা বলে লিখেছেন কামরুজ্জামান মিলু

বৃহস্পতিবার আপনার ফ্যান পেইজ থেকে কি লাইভে এসেছিলেন?
হুম। করোনা ভাইরাস নিয়ে অনেক সিরিয়াস হওয়া উচিত আমাদের। আমরা সিরিয়াস থাকলে এটা আর বাড়বে না আশা করি। অনেকে হয়তো এটাকে সিরিয়াসভাবে নিচ্ছেন না। এটা নিয়ে অনেকে ফানও করছেন।

সাবান, হ্যান্ড স্যানিটাইজার ব্যবহার করার পাশাপাশি খুব দরকার ছাড়া বাসা থেকে এই মুহূর্তে বের না হওয়াই ভালো। ফেসবুক লাইভে এসব বিষয়ে কথা বলেছি। মূলত করোনা ভাইরাস নিয়ে সচেতনতামূলক একটি ভিডিও পোস্ট ছিল এটা। আমি এ বিষয়ে জরুরী কিছু পেলে তা আমার ফ্যান পেইজে সঙ্গে সঙ্গে শেয়ার করছি।

নতুন বছরে কাজের ব্যস্ততা কেমন?
নতুন বছরে টিভি বিজ্ঞাপন, স্টেজ শো ও সিনেমার ডাবিং নিয়ে ব্যস্ত সময় পার করছি। এরইমধ্যে লাক্সের ক্যাম্পেইন-এর অংশ হিসেবে সাবরিনা আইরিনের পরিচালনায় একটি নতুন বিজ্ঞাপনে মডেল হিসেবে কাজ করলাম। নারীদের সফলতার বিষয় নিয়ে ছিল এ কাজটি। এটি প্রচারের পর বেশ সাড়া পেয়েছি। নারী দিবসে নতুন এ কাজটির প্রচার শুরু হয়।

আপনার অভিনীত ‘পরাণ’ ছবির খবর কি?
‘পরাণ’ সিনেমার ডাবিং শুরু করেছি। ছবিটি পরিচালনায় রয়েছেন রায়হান রাফি। একটা মফস্বল শহরের মিষ্টি প্রেমের গল্পের ছবি এটি। সিনেমার কাহিনীটি সত্যিই মনে লাগার মতো। এরইমধ্যে ছবির টিজার ও পোস্টার সকলে বেশ পছন্দ করেছেন। এখনো ডাবিং বাকি রয়েছে। বর্তমানে করোনা ভাইরাসের আতঙ্কে সব শুটিং ও কাজ বন্ধ। আপাতত ঘরেই থাকছি। খুব বেশি প্রয়োজন ছাড়া বের হচ্ছি না। সব ঠিক থাকলে আগামী মাসে আবার কাজ শুরু করবো।

রোমান্টিক নাকিং থ্রিলার- কি ধরনের কাহিনীর সিনেমায় কাজ করতে চান?
আমার প্রথম দরকার ভালো একটি গল্প। তারপর দেখবো সিনেমায় যে চরিত্রটিতে আমি অভিনয় করবো তার গুরুত্ব কতখানি। এসব বিষয় মিলে গেলেই আমি সিনেমার কাজটি নিয়ে কথা বলতে বেশি পছন্দ করি। আর রোমান্টিক, থ্রিলার সব ধরনের গল্পে কাজ করতে চাই।

নতুন কাজের খবর কি?
নতুন বেশ কয়েকটি সিনেমা নিয়ে কথা হচ্ছে। তবে সেগুলোর কোনোটি চূড়ান্ত হয়নি। রায়হান রাফির পরিচালনায় আরেকটি সিনেমা ‘ইত্তেফাক’-এ অভিনয় করছি। এ ছবির কিছু অংশের কাজ সিলেটে হয়েছে। গল্পনির্ভর সিনেমা এটি। ছবিতে আমার সহশিল্পী সিয়াম আহমেদ। সামনে ছবির বাকি কাজ শুরু হবে। এ ছবিটিও দর্শকরা পছন্দ করবেন বলে আশা করছি। এছাড়া ওসমান মিরাজের পরিচালনায় একটি ওয়েব সিরিজে কিছুদিন আগে অভিনয় করেছিলাম। আমার বিপরীতে তাহসান খান অভিনয় করেছেন। আসছে ঈদে এটি দর্শকরা দেখতে পাবেন। আর বর্তমানে কাজ থেকে আমরা শিল্পীরা অনেকটাই দূরে আছি। পরিস্থিতি স্বাভাবিক হলে আবার নতুন সিনেমার কাজ শুরু করবো। এখন কাজ নিয়ে ভাবছি না। সকলে যেন সুস্থ থাকি এটাই দোয়া করছি।

Print Friendly, PDF & Email

এই ক্যাটাগরীর আরো খবর