,



নতুন গানের ভিডিওতে অ্যাপেল সঙ্গী ইরাকি মডেল

বাঙালী কণ্ঠ ডেস্কঃ অ্যাপেল আহমেদ মূলত একজন মডেল, প্রযোজক ও নির্মাতা। এর আগে মিজানুর রহমান আরিয়ানের পরিচালনায় ‘এভাবে চাই’, চন্দন রায় চৌধুরীর ‘যদি একটা দিন’সহ বেশকিছু ভালো মিউজিক ভিডিও উপহার দিয়েছেন। প্রায় তিন বছর পর আসছে বৈশাখে নতুন মিউজিক ভিডিও নিয়ে আসছেন তিনি।

মডেল হিসেবে বেছে বেছে কাজ করতে পছন্দ করেন অ্যাপেল। তিন বছর পর এবারের বৈশাখে নতুন কাজ নিয়ে হাজির হচ্ছেন তিনি। আর তার বিপরীতে মডেল হিসেবে কাজ করেছেন ইরাকের মডেল আয়া।

নতুন গান নিয়ে অ্যাপেল আহমেদ বলেন, সবশেষ শাওন গানওয়ালার (এভাবে চাই) শিরোনামের গানে মডেল হিসেবে কাজ করেছিলাম। এ গানটি দর্শকরা বেশ পছন্দ করেন। এবার মালয়েশিয়ার বেশকিছু মনোরম লোকেশনে নতুন এ গানটির কাজ হয়েছে। গানের শিরোনাম প্রণয় ছায়া। ভিডিও স্টোরিটা তানজীব সারোয়ারের ।

তিনি বলেন, আমার সঙ্গে ইরাকের মডেল আয়াকে দর্শকরা দেখতে পাবেন। তিনি আরও বলেন, শাওন গানওয়ালার গাওয়া নতুন এ গানটির মিউজিক কম্পোজ করেছেন আমজাদ হোসেন। গল্পকে প্রাধান্য দিয়ে কাজটি করা হয়েছে। আশা করি, সকলে বেশ পছন্দ করবেন। গানটির ভিডিও পরিচালনা করেছেন রায়হান শরীফ। বৈশাখে সিডি চয়েজে প্রকাশ হওয়ার কথা গান ও ভিডিওটি।

Print Friendly, PDF & Email

এই ক্যাটাগরীর আরো খবর