জীবনের সেরা বাদ্যযন্ত্র শরীর

বলিউড অভিনেত্রী সুস্মিতা সেন সামাজিক মাধ্যম ইনস্টাগ্রাম ব্যবহার বছরখানেক হলো। এক বছর আগে নিজের ৪১ বছরের জন্মদিনে এই প্ল্যাটফর্মে প্রথম পা দিয়েছিলেন সুস্মিতা। এরপর থেকেই লাফিয়ে লাফিয়ে বেড়েছে তার সোশ্যাল মিডিয়ার জনপ্রিয়তা।

ভাসমান সাদা জাহাজে লাল শর্ট ড্রেসে এসে প্রথম দর্শনেই ফ্যানদের মন কেড়েছিলেন প্রাক্তন এই বিশ্বসুন্দরী। এরপর থেকে প্রায়শই ইনস্টাগ্রামের পর্দায় নিত্যনতুন লুকে ধরা দেন সুস।

কখনও মোহময়ী লুকে, কখনও আবার দুই মেয়ের সঙ্গে ঘরোয়া মুডে। তবে যা-ই পোস্ট করেন নায়িকা, ভাইরাল হতে তা বেশি সময় নেয় না। সম্প্রতি ডার্ক ব্ল্যাক শর্ট ড্রেসে একটি ছবির কোলাজ ইনস্টাগ্রামে পোস্ট করেছেন সুস্মিতা।

সেখানে কালো ড্রেসের সঙ্গে মানানসই কালো স্টিলেটো এবং কালো গ্লাসও পরেছেন তিনি। ছবিটির ক্যাপশনে লিখেছেন, ‘নিজের শরীরকে ভালবাস ও শ্রদ্ধা কর। এই শরীরই জীবনের সেরা বাদ্যযন্ত্র। মনে রেখো, যে কোনও সাইজেই তুমি পারফেক্ট। তাই নিজের শরীর সম্বন্ধে অন্য কাউকে বলার সুযোগ দিও না।’

৭৭ হাজার লাইক পড়েছে ছবিটিতে। সঙ্গে হাজারেরও বেশি কমেন্ট। কিছু দিন আগেই ছোট মেয়ে আলিশার সঙ্গে একটি নাচের ভিডিও শেয়ার করেছিলেন সুস্মিতা। সূত্র : ইন্ডিয়া ডটকম।

এই ক্যাটাগরীর আরো খবর