,



এবার তথ্যচিত্রে আজিজুল হাকিম

বাঙালী কণ্ঠ ডেস্কঃ বাংলাদেশের একজন সফল ও জনপ্রিয় অভিনেতা আজিজুল হাকিম। মঞ্চে অভিনয় দিয়ে শুরু করলেও টিভি নাটকেই তিনি বেশি জনপ্রিয়তা পান। সম্প্রতি একটি তথ্যচিত্রে তিনি অভিনয় করেছেন।

‘বাবা আজিজুল হাকিমের জার্নি’ নামের এ তথ্যচিত্রের মাধ্যমে তুলে ধরেছেন তারই মেয়ে নাযাহ্, মেয়ে জামাই নাফিস ফুয়াদ শুভ এবং তার ওয়েডিং ফটোগ্রাফি প্রতিষ্ঠান ‘ড্রিম উইভার’-এর কার্যক্রম। এর স্টোরি লাইনআপে রয়েছেন জিনাত হাকিম।

বৈশ্বিক মহামারী কোভিড-১৯-এ যেসব বাবা শহীদ হয়েছেন তাদের প্রতি শ্রদ্ধা জ্ঞাপনে এটি তৈরি করা হয়েছে বলে জানিয়েছেন আজিজুল হাকিম। এটিতে বাবাহারা সন্তানদের সহানুভূতি ও ভালোবাসা প্রকাশ পেয়েছে। এ তথ্যচিত্রে আবৃত্তিকার মাহিদুল ইসলামও অংশ নিয়েছেন।

আরও রয়েছেন জনপ্রিয় অভিনেত্রী গোলাম ফরিদা ছন্দা, উপস্থাপিকা সুমাইয়া সাকি এবং মুহাইমিন রেদোয়ান হাকিম। এটি নির্মাণ প্রসঙ্গে আজিজুল হাকিম বলেন. ‘কোভিড-১৯-এর এ দুঃসময়ে হারানো বাবাদের স্মৃতির উদ্দেশ্যে নির্মিত হয়েছে এ তথ্যচিত্রটি। এটি তৈরি করতে পেরে বেশ ভালো লাগছে। কাজটি আমার মেয়ে ও তার স্বামীর উদ্যোগে ও পরিচালনায় নির্মিত; যা আমার মধ্যে বাড়তি ভালোলাগা তৈরি করেছে। এতে যারা অংশ নিয়েছেন সবার প্রতি আমি কৃতজ্ঞ।

Print Friendly, PDF & Email

এই ক্যাটাগরীর আরো খবর