,



লাইকি অ্যাপের অপু গ্রেপ্তার

বাঙালী কণ্ঠ ডেস্কঃ সড়কে মারামারির ঘটনায় ভিডিও অ্যাপস লাইকির কথিত পরিচিত মুখ অপু ওরফে ‘অপু ভাইকে’ গ্রেপ্তার করেছে উত্তরা পূর্ব থানা পুলিশ।

সোমবার সন্ধ্যায় উত্তরা ৬ নম্বর সেক্টরের আলাউল এভিনিউয়ের ১২ নম্বর বাড়ির পাশের সড়ক থেকে তাকে গ্রেপ্তার করা হয়।

প্রত্যক্ষদর্শীরা জানান, তুচ্ছ ঘটনাকে কেন্দ্র করে এক প্রকৌশলীর সাথে মারামারির সময় তাকে স্থানীয়রা গণপিটুনি দেয়। পরে পুলিশ তাকে আটক করে নিয়ে থানায় নিয়ে যায়। পরবর্তীতে একটি মামলায় অপুকে গ্রেপ্তার দেখানো হয়।

উত্তরা মডেল থানার ডিউটি অফিসার এসআই মো. ফুয়াদ উদ্দিন বিষয়টি নিশ্চিত করে বলেন, সড়কে একজনকে মারধরের ঘটনায় অপুর বিরুদ্ধে একটি মামলা হয়েছিল। এই মামলায় তাকে গ্রেপ্তার করা হয়েছে। এ ঘটনায় অপুর আরেক সহযোগীকে গ্রেফতার করা হয়।

জানা যায়, রবিবার প্রকৌশলী মেহেদি হাসান রবিন কয়েকজন বন্ধুসহ উত্তরার সড়কটি দিয়ে তার ব্যক্তিগত গাড়ি চালিয়ে যাচ্ছিলেন। সা আলাউল এভিনিউয়ের সড়ক আটকে ‘অপু ভাই’ ও তার সহযোগীরা ভিডিও অ্যাপস লাইকির কন্টেন্ট বানানোর জন্য রাস্তা দখল করেছিল।

রবিন রাস্তা আটকানো দেখে হর্ন বাজায়। হর্ন বাজানোর পর অপু ও তার সহযোগীরা বিরক্ত হয়ে তাদের উদ্দেশ্য করে অশালীন কথা বলতে থাকে। রবিন আর তার বন্ধুরা গাড়ি থেকে নেমে সাইড দিতে বলে।

তবে অপু ও তার সহযোগীরা রাস্তা না ছেড়ে রবিনসহ তার দুইজন বন্ধুকে মারধর করে। এতে রবিন এবং বাকি দুইজন গুরুতর আহত হয়। এ ঘটনায় রবিন সোমবার উত্তরা পূর্ব থানায় মামলা করেন।

এদিন স্থানীয়রা অপু ও তার সহযোগীদের বিরক্ত করার জন্য গণপিটুনি দেয়। সে সময় পুলিশ অপু ও তার আরেক সহযোগীকে আটক করে থানায় নিয়ে যায়। পরে তাদের রবিনের করা মামলায় গ্রেপ্তার দেখানো হয়।

Print Friendly, PDF & Email

এই ক্যাটাগরীর আরো খবর