,



বৈরাটি ইউনিয়ন সহ মিঠামইনে ৭ টি ইউনিয়নে শুভেচ্ছা বিনিময়ও শাড়ি, চাল বিতরণ করেন এমপি তৌফিক

বাঙালী কণ্ঠ ডেস্কঃ কিশোরগঞ্জের মিঠামইন উপজেলার ৭ টি ইউনিয়নে ব্যক্তিগত উদ্যোগে শাড়ি ও চাল বিতরণ করেছেন কিশোরগঞ্জ-৪ আসনের সংসদ সদস্য রেজওয়ান আহাম্মদ তৌফিক।

মিঠামইন উপজেলার ৭ টি  ইউনিয়নের সর্বস্তরের নেতা কর্মীদের সাথে  শুভেচ্ছা বিনিময় করেন।

(১১ আগষ্ট) কিশোরগঞ্জ-৪ আসনের মাননীয় সংসদ  সদস্য জনাব রেজওয়ান আহাম্মদ তৌফিক আজ  মিঠামইন উপজেলার বৈরাটি ইউনিয়নে বৈরাটি ইউনিয়নের সর্বস্তরের নেতা কর্মীদের সাথে ইউনিয়ন পরিষদে শুভেচ্ছা বিনিময় করেন।

গত রোববার (১০ আগস্ট) দুপুরে মিঠামইন উপজেলার মিঠামইন সদর ইউনিয়ন, কাটখাল, বৈরাটি, কেওয়ারজোড়, ঘাগড়া, ঢাকী ও গোপদীঘি ইউনিয়নে এসব বিতরণ করা হয়।
এ সময় এমপি তৌফিক আওয়ামী লীগের নেতাকর্মীদের কাছে এসব হস্তান্তর করেন এবং নেতাকর্মীরা ইউনিয়ন ও ওয়ার্ডের হতদরিদ্রের মাঝে এসব বিতরণ করবেন।

মিঠামইন উপজেলার ৭ টি ইউনিয়নে ১২২৫ টি শাড়ি ও চাল বিতরণ করেন।

কিশোরগঞ্জ-৪ আসনের সংসদ সদস্য রেজওয়ান আহাম্মদ তৌফিক বলেন, অষ্টগ্রাম-ইটনা-মিঠামইন এ তিন উপজেলার ২৪ টি ইউনিয়নে ৪২০০ টি শাড়ি ও চাল বিতরণ করা হয়েছে।

এ সময় উপস্থিত ছিলেন- মিঠামইন উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) প্রভাংশু সোম মহান, মিঠামইন সদর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান অ্যাডভোকেট শরীফ কামাল ও উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক সমীর কুমার বৈষ্ণব  প্রচার সম্পাদক মাইন উদ্দিন, স্বেচ্ছাসেবক লীগের সভাপতি জাহাঙ্গীর আলম, যুবলীগের ডালিম ও পাবেল আহমেদ,উপজেলা ছাত্রলীগের সাধারণ সম্পাদক জনাব হাসান উল্লাহ সহ নের্তৃবৃন্দর উপস্থিত ছিলেন ।

Print Friendly, PDF & Email

এই ক্যাটাগরীর আরো খবর