,



ফের অনুদানের ছবিতে অপু

বাঙালী কণ্ঠ ডেস্কঃ গত মাসে মোস্তাফিজুর রহমান মানিক পরিচালিত সরকারি অনুদানপ্রাপ্ত ‘আশীর্বাদ’ নামের একটি ছবিতে চুক্তিবদ্ধ হয়েছিলেন চিত্রনায়িকা অপু বিশ্বাস। কিন্তু ছবিতে চুক্তিবদ্ধ হওয়ার কয়েকদিন পরই তাকে বাদ দিয়ে মাহিয়া মাহিকে নেয়া হয় সেই ছবিতে।

যদিও অপু বলেছেন, প্রযোজকের বিধিনিষেধ মেনে তার পক্ষে অভিনয় করা সম্ভব নয় বলে তিনিই ছবিটি ছেড়ে দিয়েছেন এ নিয়ে ব্যাপক আলোচনা-সমালোচনায় মুখর ছিল চলচ্চিত্রাঙ্গন। এ ঘটনার পক্ষকাল পরই আবারও সরকারি অনুদানের একটি ছবিতে চুক্তিবদ্ধ হলেন অপু বিশ্বাস। ছবির নাম ‘ছায়া বৃক্ষ’।

পরিচালনা করবেন বন্ধন বিশ্বাস। বাকি অংশের প্রযোজক অনুপম বড়ুয়া। এ ছবিতে অপুর বিপরীতে অভিনয় করবেন চিত্রনায়ক নিরব। গতকাল এমন তথ্যই গণমাধ্যমে জানিয়েছেন অপু বিশ্বাস। এ প্রসঙ্গে তিনি বলেন, ‘ছবির গল্প সুন্দর। আর সরকারি অনুদানের ছবি হওয়ায় এর মধ্যে কিছু সামাজিক বক্তব্যও আছে। আপাতত এর বেশি আর কিছু বলতে চাচ্ছি না।’ নির্মাতা সূত্রে জানা গেছে, ছবির শুটিং শুরু হবে আগামী মাসের প্রথম সপ্তাহ থেকে। এখন শুটিং শুরুর প্রস্তুতিমূলক কাজ চলছে। জানা গেছে, স্বাস্থ্যবিধি মেনেই এর শুটিং করবেন নির্মাতা।

Print Friendly, PDF & Email

এই ক্যাটাগরীর আরো খবর