বৈশাখীতে তোমার গল্পে সবার ঈদ

নির্বাচিত হলেন আরএফএল ডায়মন্ড কালেকশন জগ তোমার গল্পে সবার ঈদ, লেখো গল্প হও নাট্যকার, সিজন সিক্সের সেরা ৫ গল্পকার। বিচারকদের রায়ে সেরা ৫ গল্প ও গল্পকার হচ্ছেন- প্রথম প্রেমের কাব্য- সাখাওয়াত সোহাগ, মজাই সাজা- নাসরিন নাহার নেন্সী চৌধুরী, সেলিব্রেটি বুয়া- কবির হোসেন, পঙ্খীরাজ ঘুড়ি- মোঃ আজহারুল হক এবং ইয়েবিধিবদ্ধ সতর্কীকরন বিয়ে বন্ধুর জন্য ক্ষতিকর- আহমেদ খান হীরক।

আরএফএল ডায়মন্ড কালেকশন জগ তোমার গল্পে সবার ঈদ, সিজন সিক্সের প্রধান তিন বিচারক হিসেবে ছিলেন দেশের খ্যাতিমান সাহিত্যিক সেলিনা হোসেন, ইমদাদুল হক মিলন ও আনিসুল হক। এছাড়াও এই কার্যক্রমে বিচারক হিসেবে দায়িত্ব পালন করেছেন জনপ্রিয় নাট্যকার মাসুম রেজা, বৃন্দাবন দাস ও কায়েস চৌধুরী।

নির্বাচিত সেরা ৫ গল্প থেকে তৈরি হবে ৫টি বিশেষ নাটক, যা প্রচারিত হবে বৈশাখী টেলিভিশনের ঈদ অনুষ্ঠানমালায়। নাটকগুলো নির্মান করবেন জনপ্রিয় নির্মাতা মারুফ মিঠু, ইমরাউল রাফাত, মাবরুর রশীদ বান্নাহ, তুহিন হোসেন ও অনন্য ইমন।

বৈশাখী টেলিভিশনের আয়োজনে তোমার গল্পে সবার ঈদ-এর এটি ৬ষ্ঠ আয়োজন। পুরো আয়োজনের ইভেন্ট ডিরেক্টর হিসেবে আছেন জনপ্রিয় অভিনেতা ও বৈশাখী টেলিভিশনের অনুষ্ঠান বিভাগের উপ-প্রধান জাহিদ হোসেন শোভন।

Print Friendly, PDF & Email

এই ক্যাটাগরীর আরো খবর