স্ত্রী-পুত্র নিয়ে রাষ্ট্রপতির সঙ্গে নায়ক সাইমনের সাক্ষাৎ

বাঙালী কণ্ঠ ডেস্কঃ রাষ্ট্রপতি মো. আবদুল হামিদের সঙ্গে সাক্ষাৎ করেছেন চিত্রনায়ক সাইমন সাদিক। আজ বুধবার (২৮ অক্টোবর) তিনি স্ত্রী ও বড় পুত্রসহ বঙ্গভবনে যান। এসময় তারা রাষ্ট্রপতির শারীরিক অবস্থার খোঁজ খবর নেন বলে জানান সাইমন। সেইসঙ্গে রাষ্ট্রপতিও সাইমন ও তার পরিবারের খোঁজ খবর নেন।

বাংলাদেশ চলচ্চিত্রের বর্তমান সমস্যা, সংকট ও সমাধানের নানা বিষয় নিয়েও আগ্রহ প্রকাশ করেন মহামান্য রাষ্ট্রপতি।

কিশোরগঞ্জের কৃতি সন্তান দেশের প্রধান কর্তা রাষ্ট্রপতি মো. আবদুল হামিদের সঙ্গে কিশোরগঞ্জের ছেলে চিত্রনায়ক সাইমন সাদিকের দাদা-নাতি সম্পর্ক। এ বিষয়টি ২০১৭ সালেই প্রকাশ্যে আসে সাইমনের একটি স্ট্যাটাসের পর। আইনগত জটিলতা পেরিয়ে যখন খুশি তখন দেখা-সাক্ষাৎ না হলেও ফোনে বা পরিবারের অন্য সদস্যদের মাধ্যমে দাদার সঙ্গে নিয়মিতই যোগাযোগ রাখেন সাইমন।

আজ দেখা করার সুযোগ আসায় স্ত্রী-পুত্রসহ ছুটে যান তিনি। বেশ অনেকটা সময় কাটিয়েছেন দেশের প্রজ্ঞাবান রাজনীতিবিদ আ. হামিদের সঙ্গে। দেখা শেষে বেশ কিছু ছবি পোস্ট করে সাইমন ক্যাপশনে লেখেন, ‘মহামান্য দাদার আদরে আমরা….।’

বিষয়টি নিয়ে এ নায়ক জাগো নিউজকে বলেন, ‘আমার দাদা ও মহামান্য রাষ্ট্রপতি পারিবারিক বন্ধু। দীর্ঘদিন তারা একসঙ্গে মিশেছেন, আওয়ামী লীগের রাজনীতি করেছেন। তিনি আমাকে নাতি হিসেবে খুব আদর করেন। তার সঙ্গে সময় কাটালে অনেক অজানা ইতিহাস জানতে পারি, অনেক কিছু শিখতে পারি। দেশের সর্বোচ্চ সম্মানীয় ব্যক্তি তিনি। চাইলেই তো আর তার সান্নিধ্য পাওয়া যায় না।

সেই সুযোগটা হঠাৎ পেয়ে ছুটে গেলাম। উনার জন্য দোয়া করবেন সবাই।’

এদিকে ‘পোড়ামন’খ্যাত নায়ক সাইমন সাদিক সম্প্রতি দীঘির বিপরীতে একটি ছবিতে কাজ করতে যাচ্ছেন। নির্মাণাধীন রয়েছে ‘আনন্দ অশ্রু’ নামে তার আরও একটি সিনেমা।

Print Friendly, PDF & Email

এই ক্যাটাগরীর আরো খবর