,



ভক্তদের দেয়া কথা রাখছেন প্রভাস

বাঙালী কণ্ঠ ডেস্কঃ ভারতের দক্ষিণী সিনেমার জনপ্রিয় অভিনেতা প্রভাস। ‘বাহুবলী’ সিনেমা তার ক্যারিয়ারে মাইলফলক হিসেবে কাজ করেছে। কেননা এ সিনেমায় অভিনয় করার পরে খ্যাতির চূড়ায় পৌঁছে যান তিনি। এরপর থেকে তার সিনেমার জন্য অধির আগ্রহে অপেক্ষা করেন ভক্তরা।

প্রভাস অভিনীত সর্বশেষ মুক্তিপ্রাপ্ত সিনেমা ‘সাহো’। সিনেমাটির শুটিংয়ের সময় এই অভিনেতা জানিয়েছিলেন, প্রতি বছর তার অভিনীত একটি সিনেমা মুক্তি পাবে। সেই কথা রাখছেন প্রভাস। আগামী তিন বছর তার তিনটি সিনেমা মুক্তির ঘোষণা দেয়া হয়েছে।

এই অভিনেতার পরবর্তী সিনেমা ‘রাধে শ্যাম’। আগামী বছর এটি মুক্তি পাবে। এরপর ওম রাউত পরিচালিত ‘আদিপুরুষ’ সিনেমার মুক্তির তারিখ নির্ধারণ করা হয়েছে ২০২২ সালের আগস্টে। এছাড়া নাগ অশ্বিন পরিচালিত একটি সিনেমায় অভিনয় করবেন প্রভাস। এতে তার বিপরীতে অভিনয় করবেন বলিউড অভিনেত্রী দীপিকা পাড়ুকোন। এই সিনেমাটি ২০২৩ সালে মুক্তি পাবে বলে জানিয়েছেন নির্মাতারা।

বর্তমানে ‘রাধে শ্যাম’ সিনেমার কাজ নিয়ে ব্যস্ত প্রভাস। রাধা কৃষ্ণ কুমার পরিচালিত সিনেমাটিতে তার বিপরীতে অভিনয় করছেন পূজা হেগড়ে। এরপর ‘আদিপুরুষ’ সিনেমার শুটিং শুরু করবেন ‘ইয়ং রেবেল’খ্যাত এই অভিনেতা। জানা গেছে, রামায়ণ অবলম্বনে নির্মিত সিনেমাটিতে রাম চরিত্রে দেখা যাবে প্রভাসকে। অন্যদিকে, রাবণের ভূমিকায় পর্দায় হাজির হবেন সাইফ আলী খান।

Print Friendly, PDF & Email

এই ক্যাটাগরীর আরো খবর