,



এবার পর্দার লড়াইয়ে অপু-বুবলি

বাঙালী কণ্ঠ ডেস্কঃ কিছু দিন আগেও পুরো সিনেমা অঙ্গনে অপু বিশ্বাস ও বুবলির নাম ছিলো আলোচনার কেন্দ্রে। আর তাদের দুজনের মধ্যমণি হয়ে ছিলেন ঢালিউড সুপারস্টার শাকিব খান। বছর খানেক অপু আড়ালে ছিলেন, এরই মধ্যে নাকি বুবলির সঙ্গে প্রেমে মজেন শাকিব-এমনই গুঞ্জন ছড়িয়েছিলো সিনেপাড়ায়।

সেই ইস্যুতে বুবলি নিজের ফেসবুকে শাকিব খানের সঙ্গে ছবি বিনিময় করে ‘ফ্যামিলি টাইম’ বলে আগুন জ্বেলে দেন অপুর মনে। এর পরই বুবলিকে ফোনে নানা বকাঝকা এবং হুমকিও নাকি দেন অপু। সবমিলে শাকিব খানকে নিয়ে তাদের মধ্যকার বাস্তব লড়াইটা তখন বেশ জমেছিলো!

এবার চলচ্চিত্রের পর্দায়ও লড়াইয়ে নামছেন জনপ্রিয় এই দুই নায়িকা। আসন্ন রোজার ঈদ উপলক্ষ্যে মুক্তি পাচ্ছে অপুর ‘রাজনীতি’ এবং বুবলির ‘রংবাজ’। দুটি ছবিতেই তাদের নায়ক শাকিব খান। সুতরাং পর্দার লড়াইয়েও তাদের মধ্যমণি ঢালিউড কিং।

চলচ্চিত্রে অবশ্য বুবলির চেয়ে অপু অনেক সিনিয়র। তবে সাম্প্রতিক সময়ে শাকিবের সঙ্গে বুবলির রসায়ন দর্শকদের টানছে। তাই অপুর চেয়ে চলমান দর্শক চাহিদায় বুবলির নামটিই বেশি শোনা যাচ্ছে।

অন্যদিকে অনেক দিন পর শাকিব-অপুর রসায়ন। তাদের অগণিত ভক্ত প্রিয় জুটিকে নতুন রূপে দেখার জন্য অধীর আগ্রহে অপেক্ষা করছেন। সুতরাং পর্দার এই লড়াইটা জমজমাট হবে বলেই ধারণা করছেন সবাই।

ঈদের বাকি রয়েছে মাত্র দুই সপ্তাহ। যদিও এখনো মুক্তির জন্য কোনো ছবিই নিশ্চিত হয়নি। তবে প্রাথমিকভাবে ‘রাজনীতি’ ও ‘রংবাজ’ দুটি ছবিই মুক্তি পাবে বলে প্রস্তুতি নিয়ে আছে। ফলে অপু বিশ্বাস ও বুবলি দুজনের মনেই স্বাভাবিকভাবে কাজ করছে উত্তেজনা। দুজনের কপালের ভাঁজেই হয়ত পড়েছে চিন্তা রেখা। শাকিবের সঙ্গে কার রসায়ন দর্শকের মন জয় করতে সফল হয়, এই প্রশ্নের উত্তরের অপেক্ষায় পুরো ঢালিউড।

প্রসঙ্গত, ‘রাজনীতি’ ছবিটি পরিচালনা করেছেন বুলবুল বিশ্বাস। আর অন্যদিকে ‘রংবাজ’ ছবিটি শুরুর দিকে শামীম আহমেদ রনি পরিচালনা করলেও বর্তমানে এর পরিচালক আব্দুল মান্নান।

Print Friendly, PDF & Email

এই ক্যাটাগরীর আরো খবর