,



নুসরাতের সংসার ভাঙার গুঞ্জন উসকে দিল নতুন

বাঙালী কণ্ঠ ডেস্কঃ ভালোবেসে নিখিল জৈনর সঙ্গে ঘর বেঁধেছেন টলিউড অভিনেত্রী ও তৃণমূল সাংসদ নুসরাত জাহান। বিয়েকে কেন্দ্র করে বহুবার বিতর্কে জড়িয়েছেন এই অভিনেত্রী। যদিও সবকিছুকে বুড়ো আঙ্গুল দেখিয়ে আনন্দময় দাম্পত্য জীভালোবেসে নিখিল জৈনর সঙ্গে ঘর বেঁধেছেন টলিউড অভিনেত্রী ও তৃণমূল সাংসদ নুসরাত জাহান।বন পার করছিলেন এই দম্পতি। হঠাৎ গুঞ্জন উঠেছে, ভেঙে যাচ্ছে নুসরাতের এই সংসার। টলিউড অভিনেতা যশ দাশগুপ্তর জন্য নাকি তার এ সংসার ভাঙছে!

বিয়েবিচ্ছেদের গুঞ্জনে যখন টলিপাড়া মুখরিত, ঠিক তখন প্রকাশ্যে এসেছে যশ দাশগুপ্ত ও নুসরাত জাহানের একটি ভিডিও। যা নুসরাতের সংসার ভাঙনের গুঞ্জন উসকে দিয়েছে। কলকাতার দক্ষিণেশ্বরের কালীমন্দিরে একসঙ্গে গিয়েছিলেন নুসরাত-যশ।

প্রকাশিত ভিডিওতে দেখা যায়—গোলাপি কাঞ্জিভরম শাড়ি পরেছেন নুসরাত জাহান। তার মাথার চুল ছেড়ে দেওয়া। সিঁথিতে সিঁদুর, হাতে শাখা-পলা। তার পাশেই দাঁড়িয়ে রয়েছেন যশ দাশগুপ্ত। তার মাথায় টুপি, মুখে মাস্ক, পরনে জিনসের ট্রাউজার ও টি-শার্ট। নুসরাত কথা বলছেন তৃণমূল নেতা ও রাজ্যের প্রাক্তন মন্ত্রী মদন মিত্রের সঙ্গে। তবে কী কারণে তারা সেখানে গিয়েছিলেন সে বিষয়ে কিছু জানা যায়নি।

যশের সঙ্গে নুসরাতের প্রেমের গুঞ্জনের সূত্রপাত সোশ্যাল মিডিয়ায় ছড়িয়ে পড়া নুসরাত জাহান ও টলিউড অভিনেতা যশ দাশগুপ্তর কিছু ছবিকে কেন্দ্র করে। নতুন বছর উপলক্ষে রাজস্থানে অবসর যাপনের জন্য গিয়েছিলেন তারা। প্রকাশ্যে আসা ভিডিওটি গত বছরের ডিসেম্বরের মাঝামাঝি সময়ের বলে দাবি করেছে ভারতীয় সংবাদমাধ্যম। যাইহোক, ভিডিওটি প্রকাশ্যে আসার পর যশ-নুসরাতের প্রেমের গুঞ্জনে নতুন মাত্রা যোগ হয়েছে।

বর্তমানে নিখিল-নুসরাত আলাদা বাড়িতে থাকছেন। বিষয়টির সত্যতা জানিয়েছেন নুসরাতও। এ বিষয়ে নুসরাত ভারতীয় একটি সংবাদমাধ্যমে বলেন—‘একান্তই ব্যক্তিগত কারণে আমি আমার বাড়িতে থাকছি। এখানে অন‌্য কোনো ব‌্যক্তি জড়িয়ে নেই। এর বেশি কিছু বলতে চাই না।’

২০১৯ সালের ১৯ জুন তুরস্কের বোদরুমে দীর্ঘদিনের প্রেমিক নিখিল জৈনের সঙ্গে গাঁটছড়া বাঁধেন নুসরাত। বোদরুমের সিক্স সেন্সেস কাপলাঙ্কায়া রিসোর্টে তাদের বিয়ের আনুষ্ঠানিকতা সম্পন্ন হয়। দুজন দুই ধর্মের অনুসারী হওয়ায় দুই প্রথা মেনেই হয় তাদের বিয়ের আনুষ্ঠানিকতা। বিয়েতে দুই পরিবারের সদস্য ও ঘনিষ্ঠ বন্ধু্রা উপস্থিত ছিলেন।

Print Friendly, PDF & Email

এই ক্যাটাগরীর আরো খবর