,



গুজব ছড়ালেই মামলা করবেন মালয়েশীয় প্রধানমন্ত্রীর স্ত্রী

বাঙালী কণ্ঠ ডেস্কঃ  মালয়েশিয়ার প্রধানমন্ত্রী নাজিব রাজাকের স্ত্রী রোজমাহ মনসুর বলেছেন, তার বিরুদ্ধে ভিত্তিহীন অভিযোগ ছড়ালে তিনি যে কারো বিরুদ্ধে মামলা করবেন। রবিবার মালয়েশীয় গণমাধ্যম দ্য স্টার অনলাইনের এক প্রতিবেদনে এ খবর প্রকাশিত হয়েছে।

গতকাল শনিবার প্রকাশিত এক বিবৃতিতে রোজমাহ মনসুরের আইনজীবী হারজান মোহাম্মদ নূর বলেছেন, সম্প্রতি তার(রোজমাহ মনসুর) বিরুদ্ধে ভিত্তিহীন এবং আক্রোশপূর্ণ অভিযোগ ছড়ানো হচ্ছে।

‘কোনো ধরনের প্রমাণ বা ভিত্তি ছাড়া এই ধরনের মিথ্যা অভিযোগ আনার একমাত্র উদ্দেশ্য হচ্ছে তার সুনাম এবং খ্যাতি নষ্ট করা।’

বিবৃতিতে বলা হয়েছে, ‘তাকে নিয়ে সোশ্যাল মিডিয়া এবং অন্যান্য মাধ্যমে প্রকাশিত মিথ্যা এবং বিদ্বেষপরায়ণ খবরের দিকে কড়া নজর রাখা হচ্ছে।’

এই বিবৃতি জনসাধারণকে মিথ্যা এবং বিদ্বেষপূর্ণ পোস্ট বা খবর ছড়ানোর ক্ষেত্রে সতর্কবার্তা দিচ্ছে। এতে জনমনে বিভ্রান্তি এবং সত্য তথ্য ভুলভাবে উপস্থাপন করা হচ্ছে।

ভবিষ্যতে এই ধরনের পোস্ট ছড়ালে আইনি ব্যবস্থা নেয়া হবে- উল্লেখ বিবৃতিতে বলা হয়, ‘যাচাইবিহীন উৎসের বরাত দিয়ে পোস্ট বা খবর প্রকাশ করার মানে হচ্ছে- পরোক্ষভাবে ঘৃণা ছড়ানো এবং নোংরা রাজনৈতিক আক্রমণ।’

রোজমাহ মনসুরের জন্য মালয়েশিয়ার এক ব্যবসায়ী ২৭.৩ মিলিয়ন ডলারের হীরার হার নেকলেস কিনেছিলেন বলে সম্প্রতি ফেসবুক, টুইটার এবং বিভিন্ন মাধ্যমে গুজব ছড়িয়ে পড়েছে।

Print Friendly, PDF & Email

এই ক্যাটাগরীর আরো খবর