,



অর্থপাচারের ঐতিহ্য বিএনপির, আওয়ামী লীগের নয়

বাঙালী কণ্ঠ ডেস্কঃ  অর্থপাচারের ঐতিহ্য বিএনপির, আওয়ামী লীগের নয় বলে মন্তব্য করেছেন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ওবায়দুল কাদের। বিএনপি চেয়ারপার্সন ও তার ছেলের অর্থপাচার এর ঘটনার সত্যতা আন্তর্জাতিক গোয়েন্দা সংস্থা পেয়েছে। শুক্রবার বিকেলে আওয়ামী লীগ সভানেত্রীর ধানমন্ডির রাজনৈতিক কার্যালয়ে সম্পাদকমণ্ডলীর বৈঠক শেষে তিনি এ কথা বলেন।

তিনি আরো বলেন, আওয়ামী লীহের কারো বিরুদ্ধে এ অপরাধের কোনো অভিযোগ নেই। সুনির্দিষ্ট অভিযোগ পেলে অবশ্যই ব্যবস্থা নেয়া হবে। এ ব্যাপারে আমরা কঠোর অবস্থানে আছি।  অর্থ পাচারের বিষয়টি ররাজনৈতিক নয় বলেও মন্তব্য করেন তিনি। এ বিষয়ে তদন্ত চলছে। ফলাফল পেলেই বব্যবস্থা নেয়া হবে। অর্থ পাচারের বিষয়টি উদ্বেগজনক। সরকার এ বিষয়ে সতর্ক আছে।

বাজেট প্রতিক্রিয়ায় ওবায়দুল কাদের বলেন, সারা দেশের মানুষ খুশি হলেও কেবল বিএনপি অখুশি। তারা ঈদ ও বাজেটকে কেন্দ্র করে যে ইস্যু খুঁজেছিল তা মাঠে মারা গেছে। এজন্য তারা বেপরোয়া হয়ে মিথ্যাচার করছে। সহায়ক সরকার বিষয়ে বিএনপির দাবির বিষয়ে তিনি বলেন- সংবিধান অনুযায়ীই নির্বাচন হবে।

বাংলাদেশ জঙ্গি দমনে অনেকটাই সফল দাবি করে কাদের বলেন- এক্ষত্রে জনগনকে সম্পৃক্ত হতে হবে। এছাড়া আওয়ামী লীগের উপকমিটি,  ৮ জেলার পূণাঙ্গ কমিটি দেয়া হবে জুলাই মাসের মধ্যেই বলে জানান ওবায়দুল কাদের।

Print Friendly, PDF & Email

এই ক্যাটাগরীর আরো খবর