কোটালীপাড়ায় আওয়ামী লীগের পূর্ণাঙ্গ কমিটি হয়নি এক বছরেও

বাঙালী কণ্ঠ ডেস্কঃ সম্মেলন অনুষ্ঠানের পর দীর্ঘ এক বছর অতিবাহিত হলেও গোপালগঞ্জের কোটালীপাড়া উপজেলা আওয়ামী লীগের পূর্ণাঙ্গ কমিটি হয়নি। দুই সদস্যবিশিষ্ট কমিটি দিয়ে চলছে দলীয় কার্যক্রম। অবিলম্বে পূর্ণাঙ্গ কমিটি গঠনের দাবি জানিয়েছেন পদপ্রত্যাশী নেতৃবৃন্দ।

দলীয় সূত্রে জানা গেছে, গত বছরের ১২ ফেব্রুয়ারি কোটালীপাড়া উপজেলা আওয়ামী লীগের ত্রিবার্ষিক সম্মেলন হয়। এই সম্মেলনে প্রধান অতিথি ছিলেন কেন্দ্রীয় আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের। সম্মেলন থেকে ওবায়দুল কাদের সভাপতি হিসেবে ভবেন্দ্রনাথ বিশ্বাস ও সাধারণ সম্পাদক হিসেবে আয়নাল হোসেন শেখের নাম ঘোষণা করেন। দীর্ঘ এক বছর অতিবাহিত হলেও এখনো এই কমিটি পূর্ণাঙ্গ হয়নি।

এ প্রসঙ্গে উপজেলা আওয়ামী লীগের সভাপতি ভবেন্দ্রনাথ বিশ্বাস বলেন, দলীয় হাইকমান্ড থেকে বলা হয়েছিল বিগত কমিটির সব সদস্যকে রেখে কিছু নেতাকে যোগ্যতানুযায়ী প্রমোশন ও বিগত কমিটিতে যারা মৃত্যুবরণ করেছেন তাদের স্থলে নতুন সদস্য অন্তর্ভুক্ত করতে। এর পরে করোনা মহামারি আসার কারণে আমাদের আর কমিটি পূর্ণাঙ্গ করা সম্ভব হয়নি। আমরা শিগিগর উপজেলা আওয়ামী লীগের সিনিয়র নেতারা এক সঙ্গে বসে কমিটি পূর্ণাঙ্গ করব।

Print Friendly, PDF & Email

এই ক্যাটাগরীর আরো খবর