,



মায়ের হত্যাকারী ধরতে পুলিশকে পাঁচ বছরের শিশুর ঘুষ

বাঙালী কণ্ঠ ডেস্কঃ   মায়ের হত্যাকারীকে গ্রেফতারের দাবিতে পুলিশকে ঘুষ দেয়ার প্রস্তাব দিয়েছে পাঁচ বছরের শিশু মানবী। পারিবারিক কলহের জেরে শিশুটির মা সীমা আত্মহত্যা করেছিল। কিন্তু নিহতের পরিবারের অভিযোগ তাদের মেয়েকে খুন করা হয়েছে।

যার দিকে অভিযোগের তির, তিনি আর কেউ নন শিশু মানবীর বাবা। মানবীর দাবি, তার মায়ের হত্যাকারীদের খুব তাড়াতাড়ি গ্রেফতার করা হোক। এমন দাবি নিয়ে ভারতের মিরাটের আইজি রাম কুমারের

সঙ্গে দেখা করে মানবী। সেসময় সঙ্গে ছিল নিজের জমানো টাকা। ঘুষ হিসেবে তার প্রিয় পিগি ব্যাংক থেকেই সেই টাকা সে তুলে দিল আইজির হাতে।

তার মা সীমা কৌশিক চলতি বছরের এপ্রিল মাসে আত্মহত্যা করেন। আত্মহত্যা নয়, হত্যা; এমনটাই দাবি ছিল মানবীর নানা বাড়ির। তাদের দাবি, পণের জন্য অকথ্য ভাষায় গালিগালাজ এবং নির্যাতন চালানো হতো। পরে তাদের মেয়েকে খুন করা হয়েছে।

মানবীর নানা বাড়ির লোকজন এ ব্যাপারে অভিযোগ করলেও নিশ্চুপ ছিল পুলিশ। বাধ্য হয়েই মানবীকে নিয়ে তার নানা ও মামা চলে আসেন আইজির দফতরে। তবে শিশু মানবীর মাথায় ঘুষ দেয়ার ভাবনা কীভাবে আসলো সেই প্রশ্নটা ঘুরছে মিরাটের পুলিশ মহলে।

এ ব্যাপারে জানতে চাওয়া হয়েছিল মানবীর কাছে। মানবী জানিয়েছে, সবাই বলে টাকা ছাড়া কিচ্ছু হবে না। তাই ছোট্ট পিগি ব্যাংকের সঞ্চয় নিয়ে এসেছি। তবে ঘুষের সেই টাকা আইজি নেননি। নির্দেশ দিয়েছেন মামলার দ্রুত নিষ্পত্তি করার।

Print Friendly, PDF & Email

এই ক্যাটাগরীর আরো খবর