,



ফারুক ভাই আমার কাছে অনেক সম্মানের একজন মানুষ

বাঙালী কণ্ঠ ডেস্কঃ  বাংলাদেশের দর্শকের কাছে আপনি চলচ্চিত্রের নবাব। অনেকটা অভিভাবকের মত। এই যে যৌথ প্রযোজনা বিষয়ক সমস্যা চলছে, এটা তো আপনি আলোচনার মাধ্যমে সুন্দরভাবে সমাধান করতে পারেন’-একটি বেসরকারি টিভি চ্যানেলের উপস্থাপিকা কথাগুলো বলেছেন ঢালিউড সুপারস্টার শাকিব খানের উদ্দ্যেশে।

রোববার (২ জুলাই) বিকালে চ্যানেলটির বিশেষ সাক্ষাৎকারে এই কথাগুলো বলেন তিনি। এর জবাবে শাকিব খান বলেন, আজ আমার বিরুদ্ধে শ্রদ্ধেয় ফারুক ভাই, আলমগীর ভাইয়ের মত মানুষজন কথা বলছেন। ফারুক ভাই আমার কাছে অনেক সম্মানের একজন মানুষ। উনি আমার বাবার মত। আসলে আমার মনে হচ্ছে কোনো তৃতীয় পক্ষ তাদেরকে ভুলভাবে ব্যবহার করার অপচেষ্টা করছে।

শাকিব আরো বলেন, চলচ্চিত্রাঙ্গন চর দখলের জায়গা নয় যে, এখানে কেউ পজিশন দখল করে নিবে। চলচ্চিত্রাঙ্গে অভিনয় ও যোগ্যতা দিয়ে টিকতে হয়। যৌথ প্রযোজনার ছবি নিয়ে পেছন থেকে কেউ গেম খেলছে। কারণ নবাব ছবিতে নবাবের ভূমিকায় অভিনয় করেছে বাংলাদেশি অভিনেতা। সেক্ষেত্রে তো অভিযোগ দেওয়ার কথা ওপার বাংলার। কিন্তু বাংলাদেশের পক্ষে কেন?

কিভাবে এই সংকটের সমাধান করা যায়? এমন প্রশ্নের জবাবে শাকিব বলেন, এক্ষেত্রে সিনিয়ররাই মূল ভূমিকা রাখতে হবে। রাজ্জাক ভাই, ফারুক ভাই, আলমগীর সাহেব, উজ্জ্বল ভাই উনাদের মত সিনিয়রদেরই এগিয়ে আসতে হবে। সবাইকে এক হয়েই সমাধান করতে হবে।

আপনি কি আপনার অবস্থান থেকে সব দায়িত্ব পালন করছেন কি না, এমন প্রশ্নের সুত্রে শাকিব বলেন, আমি তো চেষ্টা করে যাচ্ছি। আসলে গুণীজনরা বলেন, ঝড়-ঝাপ্টা এলে সেটা বড় গাছটার উপর দিয়েই যায়। তবুও চেষ্টা করে যাচ্ছি।

সংসার জীবন তথা অপু বিশ্বাসের সঙ্গে বর্তমান সম্পর্কের অবস্থা সম্পর্কে শাকিব বলেন, ব্যক্তিগত বিষয় নিয়ে কিছু বলতে চাই না। এটা ব্যক্তিগতই থাক।

বুবলির প্রসঙ্গে জিজ্ঞেস করা হলে শাকিব বলেন, আসলে বুবলির সঙ্গে আমাকে নিয়ে যেসব গুঞ্জন ছড়িয়েছে, এটা অপু ম্যাডামের জন্যই হয়েছে। তবে এটুকু বলতে চাই, বুবলির মত আরো অনেক নায়িকা আমাদের ইন্ডাস্ট্রিতে আসুক। আসলে আমাদের এই প্রফেশনে এরকম গুঞ্জন হয়েই থাকে। অন্য যে কারোর সঙ্গে কাজ করলেও এমনটাই ছড়াবে।

নতুন নায়কদের মধ্যে কারা ভালো কাজ করছে? এমন প্রশ্নের জবাবে শাকিব বলেন, আরিফিন শুভ, বাপ্পী, সাইমন এরা সবাই ভালো করছে। অন্যরাও যার যার জায়গা থেকে চেষ্টা করে যাচ্ছে।

Print Friendly, PDF & Email

এই ক্যাটাগরীর আরো খবর