,



নেত্রকোনায় সীমান্তে বিপুল পরিমাণ ভারতীয় পণ্য আটক

 বিজয় দাস নেত্রকোনাঃ নেত্রকোনার কলমাকান্দা সীমান্ত এলাকায় বিপুল পরিমাণ ভারতীয় পণ্য আটক করেছে নেত্রকোনা ব্যাটালিয়ন ৩১ বিজিবি। বুধবার (৩ মার্চ) দুপুরে জেলার কলামাকান্দা উপজেলার খারনৈ ইউনিয়নের বনবেড়া এলাকা হতে এই পণ্য জব্দ করা হয়।

আজ শনিবার নেত্রকোনা ৩১ বিজিবির অধিনায়ক এস এম জাকারিয়া  এক এক সংবাদ বিজ্ঞপ্তিতে এ তথ্য জানান।  ভারতীয় এ্যাংকর বুট, চাউল ও চিনি জব্দ করে বিজিবি। যার আনুমানিক মূল্য ৮৯ লক্ষ ২ হাজার টাকা হবে বলেও জানায় বিজিবি।

প্রেস বিজ্ঞপ্তিতে আরো জানা যায়, নেত্রকোণা ব্যাটালিয়ন (৩১ বিজিবি)-এর কলমাকান্দা উপজেলার ৬ নং খারনই ইউনিয়নে অবস্থিত কচুগড়া বিওপিতে কর্মরত নায়েব সুবেদার মোঃ মিজানুর রহমান-এর নেতৃত্বে ১২ সদস্যের একটি টহল দল কর্তৃক সীমান্ত পিলার ১১৮০/৪-এস হতে ৩০০ গজ বাংলাদেশের অভ্যন্তরে পাতলাবন নামক স্থানে অভিযান চালায়।

এসময় সীমান্ত পিলার ১১৭৯/১১-এস হতে ১৫০ গজ বাংলাদেশের অভ্যন্তরে বনবেড়া নামক স্থান হতে সর্বমোট ১৩,৪৫০ কেজি ভারতীয় এ্যাংকর বুট আটক করা হয়।

এছাড়াও একই বিওপি কমান্ডার কর্তৃক শুক্রবার (৫ মার্চ) দুপুরে সীমান্ত পিলার ১১৭৯/২-এস হতে ১৫০ গজ বাংলাদেশের অভ্যন্তরে কচুগড়া নামক স্থান হতে ৩,৯০০ কেজি ভারতীয় চাউল এবং ৩৫০ কেজি ভারতীয় চিনি আটক করা হয়।

আটককৃত চোরাচালানী মালামাল নেত্রকোণা কাষ্টমস্ অফিসে জমা করা হবে বলেও প্রেস বিজ্ঞপ্তিতে উল্লেখ করা হয়।

এদিকে অভিযান পরিচালনার সময় টহল দলের উপস্থিতি টের পেয়ে চোরাকারবারীরা পালিয়ে যাওয়ায় তাদের কাউকে গ্রেফতার করা সম্ভব হয়নি।

Print Friendly, PDF & Email

এই ক্যাটাগরীর আরো খবর