শাকিবের মতো শয়তান যত দিন ইন্ডাস্ট্রিতে থাকবে ভালো মানুষরা ইনভেস্ট করতে চাইবে না : নিপুণ

বাঙালী কণ্ঠ ডেস্কঃ ঢাকাই ছবির জনপ্রিয় নায়ক শাকিব খান গত ২ জুলাই বিকেলে বেসরকারি টেলিভিশন চ্যানেল নিউজ টোয়েন্টিফোর এ একটি  সাক্ষাৎকার দেন। প্রায় ঘণ্টব্যাপী এ সাক্ষাৎকারে চলচ্চিত্রসহ বিভিন্ন প্রসঙ্গ নিয়ে কথা বলেন তিনি। আর সাক্ষাৎকার শেষ হওয়ার পর থেকেই থেকেই সামাজিক যোগাযোগের মাধ্যম ফেসবুকে তার বক্তব্য থেকে বিভিন্ন অংশ নিয়ে শুরু হয় তুমুল আলোচনা-সমালোচনা। আর ঢাকাই ছবির চিত্রনায়িকা নিপুণ এ সাক্ষাৎকার কেন্দ্র করে গতকাল সামাজিক যোগাযোগের মাধ্যম ফেসবুকে তার পেজ থেকে একটি স্ট্যাটাস দিয়েছেন। সেটি  পাঠকদের জন্য তুলে ধরা হলো-

শাকিব আজকে আপনাকে কিছু কথা বলতে চাই।।

আপনি কিভাবে বলেন বা বুঝাতে চান যে, বাংলাদেশের নায়িকারা শিক্ষিত না, ব্যাকগ্রাউন্ড ভালো না ?

মিডিয়াতে শুধু শবনম বুবলি যোগ্য এবং শিক্ষিত??, আপনার আপনার সঙ্গে আমার কোন পারসোনাল সমস্যা নাই।)

শাকিব খান, আপনি নিজের বৌ এর চেয়ে বেশি বারবার বুবলির গুণগান মিডিয়াতে বলতেছেন। তাই নয় কি? যাই হোক ব্যক্তিগত ব্যাপারে না-ই বা গেলাম…..

আপনি পারসোনালি মানুষকে বা বুবলিকে খুশি করার জন্য যা খুশি বলেন,কিন্তু মিডিয়ার সামনে অন্য আর্টিস্টদের সম্মান দিয়ে কথা বলবেন।

আর আপনার শিক্ষাগত যোগ্যতা ? আপনার ফ্যামেলি ব্যাকগ্রাউন্ড ? আপনি মনে হয় আপনার ১১ বছর আগের কথা ভুলে গেছেন ।

ইমিগ্রেশন অফিসার ইমিগ্রেশনে ইংরেজিতে যা কিছুই জিঙ্গেস করত
আপনি না বুঝেই ‘ইয়েস’ ‘নো’ বলতেন; যেখানে অন্য আর্টিস্টরা ঠিক ঠাক উওর দিত ।

আপনি এতই শিক্ষিত যে ‘ইডি’ (এম্বারকেশন-ডিসএম্বারকেশন) কার্ড পূরণ করতে পারতেন না ।

ভুলে গেছেন ?

ইন্ড্রাস্ট্রিতে অনেক শিক্ষিত আর্টিস্ট আছে যাঁরা নিজের ব্যাপারে মিথ্যা জাহির করে না ।

আপনি মনে হয় আপনার ব্যাকগ্রাউন্ড এর সঙ্গে সঙ্গে অন্য আর্টিস্টদের ব্যাকগ্রাউন্ড ও ভুলে গেছেন । তাই আমি আমার ব্যাকগ্রাউন্ড আবারও আপনাকে মনে করে দিতে চাই যে, আমি কোথা থেকে এসেছিলাম এবং আমার ফ্যামেলি ব্যাকগ্রাউন্ড আমার বাবার পেশা,আমার মা’র পেশা,আমার ভাই-বোন, আমার শিক্ষা, আমার গ্র্যাজুয়েশন কি ?
আপনাকে আরও মনে করিয়ে দিতে চাই যে, বনানীর যে বাসায় আমি থাকি সেটা সিনেমার টাকায় কেনা না । এটা আমার পৈত্রিক,মিডিয়াতে আসার আগে থেকেই ছিল ।
সিনেমায় এসেছি ভালো লাগা থেকে।

মস্কো থেকে ২ বছর পর গ্র্যাজুয়েশন এর ক্রেডিট ট্রান্সফার করে ইউএস এর লা ভ্যালি কলেজ থেকে গ্র্যাজুয়েশন শেষ করে এসেছি ।

আপনি তো আবার অতীত ভুলে যান। তাই আরও মনে করিয়ে দিতে চাই যে , আপনি শুটিং এর সেটে রাজ্জাক আঙ্কেলকে সকাল থেকে বিকাল পর্যন্ত বসিয়ে রেখেছিলেন। শেষ পর্যন্ত সেটে আর আসেননি। আরও কতজনকে যে অসম্মান করেছেন তার হিসেব নেই। ভুলে গেছেন??

ইন্ডাস্ট্রিতে যা খুশি তা করেছেন আপনি। সিনিয়ররা আপনার ব্যবহারে অতিষ্ট। আপনার জন্যই তো ওনারা ইন্ডাস্ট্রিতে নিয়মিত না। আপনি কি করে ভাবেন যে, রাজ্জাক আঙ্কেল, ফারুক আঙ্কেল, আলমগীর আঙ্কেল আপনাকে বার বার সাপোর্ট দিবে। শাকিব খান, বাংলা সিনেমা নিয়ে আপনি যে নোংরা রাজনীতি করছেন তা নিজের ও কিছু দেশি-বিদেশি স্বার্থনিশি মহলের স্বার্থ রক্ষার জন্য করছেন যা বাংলাদেশ চলচ্চিত্র শিল্পর জন্য মারাত্মক ক্ষতিকর। বাংলা চলচ্চিত্র নিয়ে নোংরা রাজনীতি বাদ দেন।
আর মিডিয়ার সবাই জানে আপনার অতীত এবং ব্যাকগ্রাউন্ড ।

বুবলির ভিডিও গানের লক্ষ লক্ষ ভিউ ভিউয়ের কথা এত বার বার বলেন কেন? ভিউ বেশি মানেই কি অপুর (অপু বিশ্বাস) চেয়ে বেশি বুবলির গ্রহণযোগ্যতা দর্শকদের কাছে ? আপনি কি জানেন না যে,বুস্ট করিয়ে মানে টাকা খরচ করিয়ে ভিউ বাড়ানো যায়।

আর আমি যখন থেকে ইন্টারনেট ব্যবহার করি, তখন আপনি ইন্টারনেটের ’ই’ ও জানতেন না। মুভি বানানোর জন্য ইনভেস্ট আমিও করতে পারি কিন্তু আপনার মতো শয়তান যত দিন ইন্ডাস্ট্রি থাকবে ভালো মানুষরা ইনভেস্ট করতে চাইবে না। কারণ কিছু লোককে তো রেখছেনই টাকা দিয়ে সেই সিনেমা পাইরেসি করানোর জন্যে এবং নিজেকে স্বঘোষিত কিং খান প্রতিষ্ঠিত করার জন্য। পরবর্তীতে মিডিয়াতে কথা বলার আগে অবশ্যই চিন্তা ভাবনা করে সিনিয়র আর্টিস্টদের ও অন্যান্য আর্টিস্টদের সম্মান দিয়ে কথা বলবেন আর নিজের অতিতটা মনে রাখবেন ।

Print Friendly, PDF & Email

এই ক্যাটাগরীর আরো খবর