,



দেবিদ্বারে যাত্রীবাহী বাস নিয়ন্ত্রণ হারিয়ে গাছের সঙ্গে ধাক্কায় নিহত ১, আহত ১৪

বাঙালী কণ্ঠ ডেস্কঃ কুমিল্লা-সিলেট মহা-সড়কের দেবিদ্বারে তিশা পরিবহনের একটি যাত্রীবাহী বাস নিয়ন্ত্রণ হারিয়ে গাছের সঙ্গে ধাক্কায় একজন নিহত ও ১৪ জন যাত্রী আহত হয়েছে। উপজেলার বারেরা এলাকায় বৃহস্পতিবার ভোর ৪টার দিকে এ দুর্ঘটনা ঘটে। নিহত ব্যক্তির নাম মাহবুব আলম। তিনি ব্রাহ্মণবাড়িয়ার নবীনগর উপজেলার উত্তর বাঙ্গরা গ্রামের বাসিন্দা।
মুরাদনগর ফায়ার সার্ভিসের ফাইটারম্যান মোহাম্মদ মাইনুদ্দিন বলেন, চট্টগ্রাম থেকে ছেড়ে আসা তিশা পরিবহনের একটি যাত্রীবাহী বাস নিয়ন্ত্রণ হারিয়ে গাছের সঙ্গে ধাক্কা খেয়ে বাসের সামনের অংশ দুমড়ে-মুচড়ে যায়। দুর্ঘটনার খবর পেয়ে আমরা ঘটনাস্থলে গিয়ে আহতদের উদ্ধার করেছি। এ ঘটনায় চালকসহ অন্তত ১৫ জন যাত্রী আহত হন। চিকিৎসার জন্য পাঁচজনকে কুমিল্লা মেডিক্যাল কলেজ হাসপাতালে পাঠানো হয়। সেখানে চিকিৎসাধীন অবস্থায় বেলা সাড়ে ১১টার দিকে মাহবুব আলম নামে এক যাত্রীর মৃত্যু হয়। বাকিরা দেবিদ্বার উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে প্রাথমিক চিকিৎসা নিয়েছেন।
দেবিদ্বার থানার ওসি আরিফুর রহমান বলেন, দুর্ঘটনা কবলিত বাসটি উদ্ধার করা হয়েছে। আহতরা একটু সুস্থ্য হলে দুর্ঘটনার সঠিক কারণ জানা যাবে। ঘটনার সময় যানবাহন চলাচল কিছুক্ষণ বন্ধ থাকলেও বর্তমানে স্বাভাবিক রয়েছে।

Print Friendly, PDF & Email

এই ক্যাটাগরীর আরো খবর