,



ঐশীর নতুন ৪ গান

বাঙালী কণ্ঠ ডেস্কঃ একই সময়ে চারটি নতুন গান ‘বাতাস ভরিয়া’, ‘মনে লয় আবার সেই’ ‘প্রেমো বাঁশি’ এবং ‘আদর করিয়া’য় কণ্ঠ দিয়েছেন কণ্ঠশিল্পী ফাতেমা-তুজ-জোহরা ঐশী।

চলচ্চিত্রের গানে কণ্ঠ দেয়ার জন্য জাতীয় চলচ্চিত্র পুরস্কারও অর্জন করেছেন ঐশী। এই শিল্পী একই সময়ে চারটি নতুন গানে কণ্ঠ দিয়েছেন। আগামী পহেলা বৈশাখ থেকে পর্যায়ক্রমে গানগুলো প্রকাশ হবে। ‘মনে লয় আবার সেই’ শিরোনামের গানটি লিখেছেন জীবন ফারুকী, সুর করেছেন উজ্জ্বল সিনহা।

অন্য তিনটি গান হলো ‘প্রেমো বাঁশি’, ‘আদর করিয়া’ ও ‘বাতাস ভরিয়া’। গানগুলো যথাক্রমে লিখেছেন মাহমুদ মুরাদ, আবদুল মুকিত ও আবুল হোসেন জীবন। তিনটি  গানেরই সুর করেছেন এসআই শহীদ এবং সঙ্গীতায়োজন করেছেন সালমান যাইম।

গানগুলো প্রসঙ্গে ঐশী বলেন, চারটি গানেরই কথা, সুর ও সংগীতায়োজন করা হয়েছে পরিকল্পনামাফিক। সময় নিয়ে গানগুলো তৈরি করার কারণে বেশ হৃদয়গ্রহী হয়েছে। আমিও গানগুলোতে কণ্ঠ দিয়ে তৃপ্তি পেয়েছি। আশা করছি গানগুলো শ্রোতাদের ভালো লাগবে।

এদিকে অডিও গানের পাশাপাশি স্টেজ অনুষ্ঠানে গান পরিবেশন নিয়ে ব্যস্ত সময় পার করছেন এই গায়িকা। নতুন একাধিক গানের কাজ নিয়ে ব্যস্ত আছেন এই সংগীতশিল্পী।

Print Friendly, PDF & Email

এই ক্যাটাগরীর আরো খবর