,



টিকা নিয়েও করোনা আক্রান্ত বিএনপির সাবেক সংসদ সদস্য

বাঙালী কণ্ঠ ডেস্কঃ করোনা প্রতিষেধক টিকা নিয়েও করোনায় আক্রান্ত হয়েছেন ঢাকা-১৯ সাভারের বিএনপির সাবেক সংসদ সদস্য ডা. দেওয়ান মো. সালাউদ্দিন বাবু। তিনি বিএনপির জাতীয় নির্বাহী কমিটিরসহ পরিবার কল্যাণ বিষয়ক সম্পাদক ও ঢাকা জেলা বিএনপির সভাপতি।

শনিবার (১৪ মার্চ) নিজের ফেসবুকের ভেরিফায়েড আইডিতে তিনি করোনাভাইরাস আক্রান্তের কথা লিখে স্ট্যাটাস দেন এবং সকলের নিকট দোয়া প্রার্থনা করেন।

 তবে বিএনপির এই নেতা গত ফেব্রুয়ারি মাসে করোনা প্রতিষেধক টিকা নিয়েছিলেন বলে নিশ্চিত করেছেন তার ব্যক্তিগত পিএস ও ঢাকা জেলা বিএনপির সহ-সাধারণ সম্পাদক শরিফুল আলম।

শরিফুল আলম বলেন, ‘আমার টাইমটা মনে নাই। তবে গত ফেব্রুয়ারি মাসের সেকেন্ড উইকে উনি টিকা নিয়েছেন এটা নিশ্চিত। আমি যতদূর জানি ১০-১৫ ফেব্রুয়ারির মধ্যে টিকাটা নিয়েছেন। রাজধানীর ঢাকার পিজি (বঙ্গবন্ধু শেখ মুজিব মেডিকেল কলেজ) হাসপাতাল থেকে টিকা নিয়েছিলেন।’

শরিফুল আলম আরো বলেন, ‘গত ১০ মার্চ থেকে উনি ঠাণ্ডা, জ্বর ও কাশি অনুভব করছিলেন। পরে ১১ তারিখে রাজধানীর ল্যাবএইড হাসপাতালে টেস্ট করিয়েছিলেন। এরপর ১২ তারিখ ওনার করোনা পজিটিভ হয়েছে বলে কনফার্ম করছে। তবে বর্তমানে তিনি সুস্থ আছেন। ডাক্তারের পরামর্শে তিনি রাজধানীতে তার বাসায় চিকিৎসাধীন আছেন।’

Print Friendly, PDF & Email

এই ক্যাটাগরীর আরো খবর