,



করোনায় আক্রান্ত ঋতুপর্ণা সেনগুপ্ত

বাঙালী কণ্ঠ ডেস্কঃ করোনাভাইরাসে আক্রান্ত হিসেবে শনাক্ত হয়েছেন ভারতীয় অভিনেত্রী ঋতুপর্ণা সেনগুপ্ত। সিঙ্গাপুরে কোয়ারেন্টিনে আছেন তিনি। সোমবার রাতে ইনস্টাগ্রামে এক পোস্টে এ তথ্য জানিয়েছেন ঋতুপর্ণা।

এদিকে সম্প্রতি বলিউড তারকা রণবীর কাপুর করোনাভাইরাসে আক্রান্ত হয়েছেন। এ ছাড়াও অভিনেত্রী তারা সুতারিয়া, পরিচালক সঞ্জয় লীলা বানসালি করোনার কবলে পড়েছেন। এবার টালিগঞ্জের প্রথম সারির নায়িকা ঋতুপর্ণার শরীরেও করোনা দানা বেঁধেছে।

ঋতুপর্ণা জানিয়েছেন, তার শরীরে আপাতত করোনার উপসর্গ নেই। তবে চিকিৎসাধীন রয়েছেন।

ইনস্টাগ্রামে পোস্ট করে তিনি সব তথ্য জানিয়ে দিয়েছেন অনুরাগীদের। সঙ্গে নিজের একটি ছবিও পোস্ট করেছেন তিনি। ওই পোস্টে লিখেছেন, শরীর ভালোই আছে। আমার পরিবার ও কর্মীরাও সুস্থ আছেন। চিকিৎসক যা বলছেন, সেটা মেনে চলছি। প্রার্থনা, শুভকামনার জন্য অনুরাগীদের ধন্যবাদ জানিয়েছেন ঋতুপর্ণা।

ঋতুপর্ণাকে নিয়ে কিছু দিন আগে গুজব শোনা যাচ্ছিল, তিনি সম্ভবত বিজেপি শিবিরে যোগ দিতে চলেছেন। কিন্তু তিনি স্পষ্ট করে জানিয়েছেন, এখনই দলীয় রাজনীতিতে অংশগ্রহণ করতে চান না। একইসঙ্গে কর্মক্ষেত্রে অত্যন্ত ব্যস্ত তিনি।

চলতি মাসেই উত্তম কুমারের বায়োপিক ‘অচেনা উত্তম’-এর দৃশ্যধারণ শুরু হওয়ার কথা ছিল। ওই সিনেমায় ‘মহানায়িকা’ সুচিত্রা সেনের ভূমিকায় অভিনয় করতে চলেছেন ঋতুপর্ণা সেনগুপ্ত। আপাতত সব কাজ স্থগিত থাকবে বলেই ধারণা করা হচ্ছে।

কয়েক সপ্তাহ আগে অভিনেত্রী নুসরাত জাহানকে নিয়ে রটেছিল, তিনি করোনা আক্রান্ত। তবে নুসরাত জানান, তার জ্বর এসেছিল। চিকিৎসক ‘ভাইরাল ফিভার’ বুঝে সে অনুসারে ওষুধ দিয়েছিলেন।

সূত্র: নিউজ এইটটিন

Print Friendly, PDF & Email

এই ক্যাটাগরীর আরো খবর