,



প্রতিপক্ষকে কড়া বার্তা দিলেন মিমি

বাঙালী কণ্ঠ ডেস্কঃ ভোটে জিতেই মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়ের আঘাতের প্রতিশোধ নেব।’ নির্বাচনী প্রচারে নেমে এমন সুরই শোনা গেল যাদবপুরের তৃণমূল সাংসদ, অভিনেত্রী মিমি চক্রবর্তীর গলায়। বেশ কিছুদিন ধরেই নিজের কেন্দ্রের প্রার্থীদের জন্য প্রচারে নেমেছেন তিনি।

মঙ্গলবার বারুইপুর পুর্ব বিধানসভা কেন্দ্রের প্রার্থী বিভাস সর্দারের সমর্থনে বৃন্দাখালি থেকে একটি রোড শোয়ে অংশগ্রহণ করেন মিমি৷ রোড শোতে ওই কেন্দ্রের প্রার্থী বিভাস সর্দার ছাড়াও উপস্থিত ছিলেন বারুইপুর তৃণমুল কংগ্রেসের ব্লক সভাপতি শ্যামসুন্দর চক্রবর্তী ৷

এই রোড শোতে অংশগ্রহণ করে সাংসদ অভিনেত্রী মিমি চক্রবর্তী বলেন, ‘যারা কাজ করেছেন, তারা এবারও নির্বাচনে জিতবেন ৷ যারা দল ছেড়েছেন তারা বাংলার জন্য খারাপ সময় নিয়ে আসার চেষ্টা করছেন।’ মুখ্যমন্ত্রীকে যারা কষ্ট দিয়েছেন তাদের বিরুদ্ধে প্রতিশোধ নেওয়া হবে বলেও মন্তব্য করেন মিমি।

তবে এই প্রতিশোধের অর্থ যে মারদাঙ্গা নয়, তাও এদিন স্পষ্ট করেন সাংসদ, অভিনেত্রী৷ প্রতিশোধ অর্থে আরও বেশি করে মানুষের পাশে দাঁড়ানোর কথা বলেন মিমি৷ যাদবপুর লোকসভার সাতটি বিধানসভা আসনেই তৃণমুল প্রার্থীরা জিতবেন বলেও আশা প্রকাশ করেন তিনি।

Print Friendly, PDF & Email

এই ক্যাটাগরীর আরো খবর