,



নিজের বিলাসবহুল বাড়ির অন্দরমহল দেখালেন তামান্না

বাঙালী কণ্ঠ ডেস্কঃ দক্ষিণী সিনেমার জনপ্রিয় অভিনেত্রী তামান্না ভাটিয়া। মাত্র ১৩ বছর বয়সে ছোট পর্দায় কাজের মাধ্যমে ক্যারিয়ার শুরু করেন তিনি। পরে নাম লেখান বড় পর্দায়। এ মাধ্যমে কাজ করে ঢের সুনাম কুড়িয়েছেন এই অভিনেত্রী।

বর্তমানে চলচ্চিত্রের শুটিং নিয়েই বেশি ব্যস্ত তামান্না। শুটিংয়ের জন্য দেশের পাশাপাশি বিদেশের বিভিন্ন স্থান ঘুরে বেড়াতে হয় তাকে। তবে কাজ শেষে তার কাছে সবচেয়ে শান্তির জায়গা নিজের বাড়ি। তাই বাড়িটি নিজ হাতে চমৎকারভাবে সাজিয়ে তুলেছেন এই অভিনেত্রী।

দীর্ঘ ৮ বছর ধরে বাবা-মায়ের সঙ্গে একই ফ্ল্যাটে বসবাস করছেন তামান্না। তার বাবার কেনা ফ্ল্যাটে পরিবারের সঙ্গে থাকতেই স্বাচ্ছন্দ্য বোধ করেন এই অভিনেত্রী। আর সেই বাড়ির অন্দরমহল নিজেই দেখালেন তামান্না। এ অভিনেত্রীর বাড়িতে একটি পোষা সারমেয় আছে। কাজ থেকে ফিরে সেই পোষ্যর সঙ্গে সময় কাটে তার।

তামান্না তার ফ্ল্যাটটি নিয়ে তৈরি করেছেন একটি ভিডিও। তাতে দেখা যায়—তামান্নার ফ্ল্যাটে রয়েছে একাধিক বেড রুম, ড্রয়িং রুম ও কিচেন। সবকিছুই ফার্নিস করা। দেওয়ালগুলোর রঙ উজ্জ্বল সাদা। বাড়ির একটি দেওয়ালজুড়ে শোভা পাচ্ছে তার ভাবির আঁকা গৌতম বুদ্ধর ছবি। দামী আসবাপত্র দিয়ে সাজানো হয়েছে পুরো বাড়ি।

কনটেম্পোরারি স্টাইলে সাজানো হয়েছে তামান্নার এই ফ্ল্যাট। কাজের বাইরে বাবা-মায়ের সঙ্গে আড্ডা দিতে সবচেয়ে বেশি ভালোবাসেন তামান্না।

তামান্নার শোবার ঘরটি একদম ছিমছাম। কিন্তু মনের মতো করে সাজিয়েছেন তিনি। বিছানার পেছনের দেয়ালে শোভা পাচ্ছে একটি ছবি। তাতে দেখা যায়—তামান্না, তার মা ও ভাইকে। পছন্দের গোলাপি রঙের পর্দা মোড়া জানালা, সেখানে ঝুলছে কাপড়ের তৈরি প্রজাপতি।

তামান্না শুধু তার ঘরটিই দেখাননি। বরং তার আলমারি খুলেও দেখিয়েছেন। যা তামান্নার জামাকাপড়ে ঠাসা। মেক-আপ সমগ্রীও দেখিয়েছেন তমান্না। এ নায়িকার সাজের ঘরের দেওয়াল জুড়ে রয়েছে আয়না।

Print Friendly, PDF & Email

এই ক্যাটাগরীর আরো খবর