,



মৌসুমী যদি বয়স্ক হয়, তাহলে রোজিনা-অঞ্জনা-চম্পা ম্যাডামদের অবস্থান কোথায়?

বাঙালী কণ্ঠ নিউজঃ ঢাকাই চলচ্চিত্রের চিরসবুজ নায়িকা বলা হয়ে থাকে মৌসুমীকে। দীর্ঘ দুই দশক যাবত নিজের রূপ-লাবণ্য ধরে রেখেছেন এই প্রিয়দর্শিনী। কিন্তু, এই মৌসুমীকেই ‘বয়স্ক’ অভিনেত্রী বলেছেন মিশা সওদাগর। শনিবার (৮ জুলাই) এফডিসিতে সাংবাদিকদের সঙ্গে আলাপকালে এ সম্বোধন করেন তিনি। পরে অবশ্য মিশা জানিয়েছেন যে, তিনি মৌসুমীকে সম্মান জানিয়েই এই সম্বোধন করেছেন।

বিষয়টি নিয়ে তুমুল সমালোচনা হচ্ছে ঢালিউডে। এবার এ প্রসঙ্গে ওমর সানি ফেসবুক  লাইভে এসে কথা বলেছেন। সানি বলেন, চলচ্চিত্রে আমার বয়স প্রায় ২৮-২৯ বছর হয়ে গেলো। বয়স্ক মনে হচ্ছে? আসলে শিল্পীরা কখনোই বয়স্ক হন না। আমার কাছে এখনো পৃথিবীর সবচেয়ে হ্যান্ডসাম মানুষ মনে হয় অমিতাভ বচ্চনকে।

আমি কিন্তু খুব সাধারণ মধ্যবিত্ত পরিবারের একটি ছেলে। স্বীকার করে নিচ্ছি। আপনাদের ভালোবাসায় আমি ওমর সানি। আপনারাই আমাকে একসময় নম্বর ওয়ান হিরো বানিয়েছিলেন। গতকাল (৮ জুলাই) একটি জায়গায় মিশা সওদাগর মৌসুমীকে বয়স্ক বলেছে। ও (মিশা) সবসময় বলে যে, ও ইউনিভার্সিটি থেকে পড়াশুনা করে তারপর আর্টিস্ট হয়েছে। মিশা তুমি কোন জায়গা থেকে এসেছো, তোমার ফ্যামিলি ব্যাকগ্রাউন্ড, সবই আমি জানি।

তো মিশা তুমি মৌসুমীকে বয়স্ক বলেছো, এটাকে শিক্ষা বলে? তুমি কোন ক্লাসে পড়েছো, এটা আমার জানতে হবে। মৌসুমী যদি বয়স্ক হয়, তাহলে রোজিনা, অঞ্জনা, চম্পা আপার অবস্থান কোথায়? ববিতা বা শাবানা আপার কথা নাই বা বললাম। এই তোমার মানসিকতা?

আমি উজ্জ্বল সাহেবকে বলেছিলাম- মিশাকে নিতে হবে। উজ্জ্বল সাহেব বলেছিলেন-মিশা আবার কে?  আমি বলেছিলাম, একটা ছেলে আছে, ওকে ভিলেন হিসেবে নেন। তখন তোমার কি অবস্থান ছিলো মিশা? দশ হাজার টাকার আর্টিস্ট ছিলা না। আর তখন আমার আর মৌসুমীর অবস্থান কোথায়?

তুমি বলেছো, তুমি ছাড়া চলচ্চিত্র অচল। তোমার গত দুই বছরে ‘লাভ ম্যারেজ’ ছাড়া কি হিট ছবি আছে? একটা ছবি দেখাতে পারবা? শাকিব ছাড়া তুমি তো জিরো। তুমি আমাকে বেকার বলেছো, গত তিন বছরে আমার কতগুলি ছবি রিলিজ হয়েছে?

শিল্পী সমিতি নিয়ে আমি কিছু কথা বলতে চাই। আমাদের কিংবদন্তি, চলচ্চিত্রের আশীর্বাদ রাজ্জাক আংকেলকে নিয়ে যখন কথা হলো, সবাই চুপ। আলমগীর সাহেব ফিল্ম বোঝেন না, তখনো সমিতি চুপ। চিকন আলী নামের একজন অভিনেতা আছে, তাকে বেদড়ক মারা হলো, সেখানেও শিল্পী সমিতি চুপ।

এছাড়া যৌথ প্রযোজনার ছবি প্রসঙ্গে ওমর সানি বলেন, আমি যৌথ প্রযোজনার বিপক্ষে না। আমিও চাই যৌথ প্রযোজনার ছবি হোক। তবে সেটা নিয়মমাফিক হোক। ৫০-৫০ ভাবে হোক।

Print Friendly, PDF & Email

এই ক্যাটাগরীর আরো খবর