নারায়ণগঞ্জে কারখানায় অগ্নিকাণ্ডে প্রধানমন্ত্রী ও রাষ্ট্রপতির শোক

বাঙালী কণ্ঠ ডেস্কঃ নারায়ণগঞ্জের রূপগঞ্জে জুস কারখানায় ভয়াবহ অগ্নিকাণ্ডের ঘটনায় শোক ও দুঃখ প্রকাশ করেছেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা ও রাষ্ট্রপতি মো. আব্দুল হামিদ।

শোকবার্তায় রাষ্ট্রপতি মো. আব্দুল হামিদ অগ্নিকাণ্ডে নিহতদের বিদেহী আত্মার মাগফিরাত কামনার পাশাপাশি শোকসন্তপ্ত পরিবারের প্রতি গভীর সমবেদনা জানান। এছাড়া অগ্নিকাণ্ডে দগ্ধ ও আহতদের দ্রুত আরোগ্য কামনা করেন।

প্রধানমন্ত্রীর প্রেস উইং জানান, শোকবার্তায় প্রধানমন্ত্রী নারায়ণগঞ্জের রূপগঞ্জের কারখানায় অগ্নিকাণ্ডে নিহতদের আত্মার শান্তি কামনা করে গভীর শোক ও দুঃখ প্রকাশ করেছেন।

শুক্রবার (৯ জুলাই) রাষ্ট্রপতি ও প্রধানমন্ত্রীর কার্যালয় থেকে দেওয়া পৃথক পৃথক শোক বার্তায় এ সমবেদনা জানানো হয়।

উল্লেখ্য, বৃহস্পতিবার (৮ জুলাই) সন্ধ্যা সাড়ে ৬টার নারায়ণগঞ্জের রূপগঞ্জ উপজেলার কর্ণগোপ এলাকায় অবস্থিত সজীব গ্রুপের অঙ্গ প্রতিষ্ঠান সেজান জুস কারখানায় ভয়াবহ অগ্নিকাণ্ডের ঘটনা ঘটে। খবর পেয়ে ঘটনাস্থলে পৌঁছে ডেমরা, কাঞ্চনসহ ফায়ার সার্ভিসের ১৮টি ইউনিট আগুন নেভানোর চেষ্টা চালায়। আগুন লাগার পর অনেকেই ছাদ থেকে লাফিয়ে পড়ে বাঁচার চেষ্টা করে গুরুত্বর আহত হন। তাদের স্থানীয় হাসপাতালের পাশাপাশি ঢাকা মেডিকেলসহ ঢাকার বিভিন্ন হাসপাতালে চিকিৎসা দেওয়া হচ্ছে।

এদিকে এখন পর্যন্ত ভবনের ভেতর থেকে ৫২ জনের মরদেহ উদ্ধর করেছে ফায়ার সার্ভিসের কর্মীরা। কারখানার আগুন এখন পুরোপুরি নিয়ন্ত্রণে আসেনি।

Print Friendly, PDF & Email

এই ক্যাটাগরীর আরো খবর