,



শাহরিয়ার নাফিসকে দলে নেয়ার জন্য রাস্তায় নেমে আন্দোলন করছে তার ভক্তরা

বাঙালী কণ্ঠ নিউজঃ  জাতীয় দলের সাবেক ক্রিকেটার শাহরিয়ার নাফিসকে আবারও জাতীয় দলে ফিরিয়ে আনার দাবিতে মানববন্ধন করেছেন তার ভক্ত-সমর্থকরা। সোমবার মিরপুর স্টেডিয়ামের ফটকে অনুষ্ঠিত হয় এই মানববন্ধন। দেখা যায় ফটকের রাস্তায় নেমে আন্দোলনও করছে তার ভক্তরা।

মানববন্ধনটি আয়োজন করে ‘শাহরিয়ার নাফিস ফ্যানস ক্লাব’ নামের একটি সমর্থকগোষ্ঠী। মানববন্ধনের পাশাপাশি শাহরিয়ার নাফিসের বিরুদ্ধে প্রধান নির্বাচক মিনহাজুল আবেদিন নান্নুর হেঁয়ালি বক্তব্যের প্রতিবাদ জানিয়ে স্মারকলিপি প্রদান কর্মসূাচি পালন করা হয়।

মানববন্ধনটি আয়োজন করে ‘শাহরিয়ার নাফিস ফ্যানস ক্লাব’ নামের একটি সমর্থকগোষ্ঠী। মানববন্ধনের পাশাপাশি শাহরিয়ার নাফিসের বিরুদ্ধে প্রধান নির্বাচক
মিনহাজুল আবেদিন নান্নুর হেঁয়ালি বক্তব্যের প্রতিবাদ জানিয়ে স্মারকলিপি প্রদান কর্মসূাচি পালন করা হয়।

অস্ট্রেলিয়া ও দক্ষিণ আফ্রিকা সিরিজকে সামনে রেখে কিছুদিন আগে ২৯ সদস্যের প্রাথমিক দল ঘোষণা করা হয়, যদিও এতে জায়গা হয়নি নাফিসের। অথচ ঘরোয়া ক্রিকেটের পরিসংখ্যান বলছে, বিগত কয়েক আসরে বাংলাদেশের সেরা ব্যাটসম্যান শাহরিয়ার নাফিসই। ধারাবাহিক পারফরমেন্সের পাশাপাশি বাংলাদেশের দুর্বলতার জায়গাগুলোতেও কার্যকরী হয়ে উঠতে পারতেন তিনি।

তাতেও আপত্তি ছিল না নাফিস-ভক্তদের, কিন্তু ঘটনা অন্যদিকে মোড় নেয় নাফিস সম্পর্কে প্রধান নির্বাচক মিনহাজুল আবেদিন নান্নুর বক্তব্যে। দল ঘোষণার পর সাংবাদিকদের সাথে আলাপকালে নাফিসের প্রসঙ্গ উঠলে নান্নু বলেন,  ‘বাংলাদেশের টপ অর্ডারে নাফিসের কোনো জায়গা নেই। তা ছাড়া প্রিমিয়ার লিগে নিজের ব্যাটিং পজিশনেও সে নামেনি। ব্যাটিং করেছে ৪ ও ৫ নম্বরে।’

অথচ একটি বাদে ডিপিএলের বাকি সব ম্যাচেই তিনে ব্যাট করেছেন নাফিস, যে একটি ম্যাচে ব্যাটিং উদ্বোধন করেছেন সেখানেও রয়েছে হাফসেঞ্চুরি। পরবর্তীতে নাফিস সংবাদমাধ্যমকে বলেন, ‘নান্নু ভাইয়ের ভুল শোধরানোর জন্য বলছি, আমি প্রাইম দোলেশ্বরের হয়ে একটি বাদে সবগুলো ম্যাচে খেলেছি তিন নম্বরে। ব্যতিক্রম ম্যাচটি সুপার লিগে মোহামেডানের বিপক্ষে; সেখানে ওপেনিংয়ে নেমে ৭০ রান করেছি। তাহলে?

মানববন্ধনে আয়োজকরা অবিলম্বে শাহরিয়ার নাফিসকে জাতীয় দলে খেলার সুযোগ দেওয়ার জন্য কর্তৃপক্ষের প্রতি আহ্বান জানান।

Print Friendly, PDF & Email

এই ক্যাটাগরীর আরো খবর