,



সরকারের সফলতা তুলে ধরতে এমপি-মন্ত্রীদের প্রধানমন্ত্রীর নির্দেশ

বাঙালী কণ্ঠ নিউজঃ  বর্তমান সরকারের আট বছরের সাফল্য জনগণের সামনে তুলে ধরকে নিজ নিজ সংসদীয় এলাকায় এমপি-মন্ত্রীদের নির্দেশ দিয়েছেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা। বিএনপির নেতারা সরকারের বিরুদ্ধে বিভিন্ন অপপ্রচার চালাচ্ছে। বর্তমান সরকারের আমলের উন্নয়ন ও সফলতা তুলে ধরতে এ নির্দেশনা দেয়া হয়েছে। গতকাল সোমবার মন্ত্রিপরিষদের বৈঠকের পর অনানুষ্ঠানিক বৈঠকে তিনি এ নির্দেশ দেন তিনি।
প্রধানমন্ত্রী শেখ হাসিনার সভাপতিত্বে বৈঠকে মন্ত্রী, প্রতিমন্ত্রী এবং উপমন্ত্রী ছাড়াও সংশ্লিষ্ট মন্ত্রণালয়ের ঊর্ধ্বতন কর্মকর্তারা উপস্থিত ছিলেন। নাম প্রকাশে অনিচ্ছুক একাধী মন্ত্রী এ তথ্য জানান। তিনি জানান, প্রধানমন্ত্রী বলেন, সরকারের আমলে অনেক উন্নয়ন করেছে। মন্ত্রণালয় ভিত্তিক এসব উন্নয়ন জনগণের মাঝে তুলে ধরুন। দেশের মানুষ যেন জানতে পারে সরকার ৮ বছরে কী করেছে। তিনি বলেন, প্রত্যেক মন্ত্রণালয়ের উন্নয়নভিত্তিক বই প্রকাশ করুন। নিজেরা প্রচার করুন এবং এমপিদেরও বই সরবরাহ করুন, যাতে তারাও প্রচার করতে পারে।
বর্তমান সরকারের আমলে দেশে যে উন্নয়ন ও জনকল্যাণমূলক কর্মসূচি হাতে নেওয়া হয়েছে, তার তালিকা তৈরির জন্য মন্ত্রীদের নির্দেশ দিয়েছেন। একইসঙ্গে মন্ত্রণালয়ভিত্তিক যে কর্মসূচিগুলো বাস্তবায়িত হয়েছে, তারও তালিকা তৈরির নির্দেশ দিয়েছেন তিনি। প্রধানমন্ত্রী বলেন, আওয়ামী লীগ অনেক উন্নয়ন করেছে। সেই সব কর্মকান্ড জানতে পারে।

Print Friendly, PDF & Email

এই ক্যাটাগরীর আরো খবর