,



রিয়াজ-মিশা-খসরুর সিনেমা বয়কট

বাঙালী কণ্ঠ নিউজঃ  বেশ কিছু দিন ধরেই চলচ্চিত্র পাড়া উত্তাল।  চলছে বয়কট বয়কট খেলা।  এবার এ তালিকায় যুক্ত হলো আরো তিনটি নাম।  চিত্রনায়ক রিয়াজ, অভিনেতা মিশা সওদাগর ও প্রযোজক খসরুর নাম।

প্রদর্শক সমিতির পক্ষে আজ মঙ্গলবার (১১ জুলাই) গণমাধ্যমে জরুরি এক বার্তায় সংগঠনের সভাপতি ইফতেখার উদ্দিন নওশাদ জানিয়েছেন, ‘এখন থেকে চিত্রনায়ক রিয়াজ, অভিনেতা মিশা সওদাগর ও প্রযোজক খসরুর কোনো ছবি চালাবে না প্রদর্শক সিমিতির সদস্য হল মালিকরা।  এ বিষয়ে চলচ্চিত্র  প্রদর্শক সমিতির সভাপতি ও মধুমিতা হলের কর্ণধার ইফতেখার উদ্দিন নওশাদ বলেন, আমরা কমিটির কয়েকজন মিলে প্রাথমিকভাবে এই সিদ্ধান্ত নিয়েছি যে, সিনেমা হলে চিত্রনায়ক রিয়াজ, খলনায়ক মিশা সওদাগর ও প্রযোজক খসরুর ছবি প্রদর্শন করব না।  তবে চূড়ান্ত সিদ্ধান্ত আগামী ২৬ জুলাই আমাদের বার্ষিক বৈঠকে নেওয়া হবে।  তখন হল মালিকদের সঙ্গে কথা বলে সিদ্ধান্ত নেওয়া হবে।  তখন সব কিছু পরিষ্কার করা হবে।

উল্লেখ্য, ২০১৫ইং সালের শুরুর দিকে ভিনদেশি ছবি আমদানি করার পক্ষে ছিলো প্রদর্শক সমিতি।  তার বিরুদ্ধে আন্দোলন করায় চিত্রনায়ক শাকিব খান, চিত্র পরিচালক সোহানুর রহমান সোহান, মুশফিকুর রহমান গুলজারের ছবি না চালোনার ঘোষণা দিয়েছিলো সিনেমা হল মালিক এবং বুকিং এজেন্ট সমিতি।

Print Friendly, PDF & Email

এই ক্যাটাগরীর আরো খবর