,



ফের চট্টগ্রামের গোয়েন্দা কার্যালয়ে এসপি বাবুল

বাঙালী কণ্ঠ নিউজঃ  আলোচিত মিতু হত্যা মামলায় তদন্ত কর্মকর্তার সঙ্গে কথা বলতে ফের চট্টগ্রাম মেট্রোপলিটন পুলিশের (সিএমপি) গোয়েন্দা কার্যালয়ে এসেছেন সাবেক পুলিশ সুপার (এসপি) বাবুল আক্তার। মঙ্গলবার (১১ জুলাই) বিকাল পৌনে ৪টার দিকে তিনি গোয়েন্দা কার্যালয়ে আসেন। মামলার তদন্ত কর্মকর্তা গোয়েন্দা পুলিশের উপ-কমিশনার (ডিসি) কামারুজ্জামান তাকে ডেকেছিলেন বলে জানিয়েছে পুলিশ।
মাহমুদা খাতুন মিতু হত্যা মামলার তদন্ত কর্মকর্তা কামারুজ্জামান বাঙালী কণ্ঠকে বলেন, ‘মামলার বাদী হিসেবে আরও কিছু বিষয় তার কাছ থেকে জানা প্রয়োজন। এ কারণেই আমি তাকে আসতে বলেছি।’ বাবুল আক্তার তার কার্যালয়ে রয়েছেন বলে জানিয়েছেন এই পুলিশ কর্মকর্তা।
এর আগে, গত বছরের ১৫ ডিসেম্বর সাবেক এই পুলিশ কর্মকর্তা মামলা নিয়ে কথা বলতে সিএমপিতে আসেন।
উল্লেখ্য, গত ৫ জুন নগরীর জিইসি মোড় এলাকায় মাহমুদা খানম মিতুকে ছুরিকাঘাত ও গুলি করে হত্যা করে পালিয়ে যায় তিন জন মোটরসাইকেল আরোহী। এ ঘটনায় বাবুল আক্তার নগরীর পাঞ্চলাইশ থানায় অজ্ঞাত তিন জনের নামে একটি মামলা করেন। মামলাটি চট্টগ্রাম মেট্রোপলিটন পুলিশের (সিএমপি) গোয়েন্দা বিভাগ (ডিবি) তদন্ত করছে।
মামলায় নয় আসামি মধ্যে মুসা ও কালু ছাড়া অন্যদের গ্রেফতার করেছে পুলিশ। গ্রেফতার পাঁচ আসামি এখন কারাগারে রয়েছেন। নুর নবী ও নুরুল ইসলাম রাশেদ নামে আরও দুই আসামি পুলিশের সঙ্গে বন্দুকযুদ্ধে মারা গেছেন।

Print Friendly, PDF & Email

এই ক্যাটাগরীর আরো খবর