মা হওয়ার পর প্রকাশ্যে নুসরাতের ছবি, তুলে দিলেন সন্তানের বাবা!

বাঙালী কণ্ঠ ডেস্কঃ টলিউডের জনপ্রিয় অভিনেত্রী ও সাংসদ নুসরত জাহান কি ধীরে ধীরে তাঁর সদ্যোজাত সন্তানের বাবার পরিচয় প্রকাশ্যে আনতে চাইছেন? সাম্প্রতিক পোস্টে তারই ইঙ্গিত মিলেছে। মা হওয়ার পর নতুন ছবি পোস্ট করলেন এই অভিনেত্রী। ছবিতে দেখা মিলল, চোখে নেই কাজল, চুল এলোমেলো তবুও নুসরতের মুখে মাতৃত্বের আনন্দ। ছবির ক্যাপশনে লিখেছেন, ‘যাদের কাছ থেকে পরামর্শ নিবেন না, তাদের সমালোচনাও শুনবেন না।’ হ্যাশট্যাগে লেখা, ‘নতুন ভূমিকা’ ‘নতুন মায়ের জীবনযাত্রা’, ‘নতুন মা’। তারই নিচে ছবিটি তুলেছেন কে তার নাম হিসেবে উল্লেখ করলেন সন্তানের বাবার কথা। লিখেছেন, ‘ড্যাডি’ অর্থাৎ বাবা। হ্যাশট্যাগে ‘মাম্মি’ লেখার পর তার তলায় ‘ড্যাডি’ লেখা দেখেই স্পষ্ট যে তিনি সন্তানের বাবার কথাই বলেছেন। কিন্তু নাম উল্লেখ করলেন না।

এদিকে হাসপাতালে নিয়ে যাওয়া থেকে হাসপাতাল থেকে বাড়ি ফেরা, সন্তানকে কোলে নিয়ে গাড়িতে ওঠা— প্রতিটা মুহূর্তে নুসরাতের সঙ্গে অভিনেতা যশকে দেখা গেছে। তাতে ভক্তদের অনুমান, যশই নুসরাতের সন্তানের বাবা।

বৃহস্পতিবার আরও একটি ছবি পোস্ট করেছেন নুসরাত। ইনস্টাগ্রাম স্টোরিতে তিনি নিজের নতুন ভূমিকার ছবি তুলে ধরে জানিয়েছেন, অনিদ্রার সূচনা হয়েছে। সন্তানের জন্য ঘুম উড়েছে। কিন্তু তাও মুখে হাসি। সন্তানের জন্য রাত জেগে থাকার আনন্দ উপভোগ করছেন তিনি।

Print Friendly, PDF & Email

এই ক্যাটাগরীর আরো খবর