,



সন্তানের বাবা হিসেবে যশকে স্বীকৃতি দিচ্ছেন নুসরাত?

বাঙালী কণ্ঠ ডেস্কঃ নুসরাত জাহানকে শুভেচ্ছা জানিয়ে ইনস্টাগ্রামে একটি ভিডিয়ো পোস্ট করে তারই এক ফ্যানপেজ ‘নুসরাত জাহান ফ্যান ফরএভার’। সেখানে নুসরাত এবং তার প্রেমিক যশ দাশগুপ্তের নানা সাক্ষাৎকারের টুকরো টুকরো অংশ ব্যবহার করা হয়েছে। সেই দৃশ্যগুলির সঙ্গে জুড়ে দেওয়া হয়েছে গান।

বিবরণীতে লেখা হয়েছে, ‘ঈশানের জন্য যশরতকে অনেক শুভেছা।’ ফ্যানক্লাবের বক্তব্য, এখনও নুসরাতের সদ্যোজাতর ছবি প্রকাশ্যে না আসায় ‘যশরত’-এর নানা মুহূর্ত তুলে ধরেই তাদের শুভেচ্ছা জানাচ্ছে তারা। অর্থাৎ ধরেই নেওয়া হয়েছে যে, নুসরাতের সন্তানের জনক যশ।

ফ্যানক্লাবের তৈরি এই ভিডিও আবার নিজের ইনস্টাগ্রাম স্টোরিতে শেয়ার করেছেন নুসরাত। তা হলে কি কোনও শব্দ খরচ না করেই নিজের সন্তানের জনক হিসেবে যশকে স্বীকৃতি দিচ্ছেন তিনি? নুসরাতের সাম্প্রতিক পোস্টও ইঙ্গিত করছে সে দিকেই।

বৃহস্পতিবার নিজের একটি ছবি পোস্ট করেছিলেন তিনি। ছবির বিবরণীতে লেখা, ‘যাদের পরামর্শ নেবে না, তাদের কাছ থেকে সমালোচনাও শুনো না।’ হ্যাশট্যাগে লিখেছিলেন, ‘নতুন ভূমিকা’ ‘নতুন মায়ের জীবনযাত্রা’, ‘নতুন মা’। তারই নীচে চিত্রগ্রাহক হিসেবে উল্লেখ করেছিলেন সন্তানের বাবার কথা। লিখেছিলেন, ‘ড্যাডি’, অর্থাৎ বাবা। হ্যাশট্যাগে ‘নতুন মা’ লেখার পর ‘ড্যাডি’ শব্দটি উল্লেখ করায় অনেকেই মনে করছেন তিনি তার সন্তানের বাবার কথাই বলছেন। কিন্তু তার নাম উল্লেখ করছেন না।

Print Friendly, PDF & Email

এই ক্যাটাগরীর আরো খবর