,



যেন হুবহু কিয়ারা! দিল্লির এই ডাক্তারকে দেখে হতভম্ব অনুরাগীরা

বাঙালী কণ্ঠ ডেস্কঃ পরনে সাদা সালোয়ার, দুধে-আলতা রঙা দুপাট্টা, কানের ঝোলা দুল- সবই মিলে যাচ্ছে। বেশ কয়েকবার এই ভিডিও চোখে দেখে নিলেও আপনি ভিরমি খেতে পারেন!
এর আগে বলিউড অভিনেত্রী ঐশ্বরিয়া রায়, সানি লিওনির মতো দেখতে কয়েকজনের খোঁজ পাওয়া গিয়েছিল। এবার সোশ্যাল মিডিয়ায় খোঁজ মিলল ‘শেরশাহ’ নায়িকা কিয়ারা আদভানির হামশকল-এর।

বিশ্বে এক রকম চেহারার মানুষ চার দিকে ছড়িয়ে ছিটিয়ে রয়েছে, কিন্তু তাদের প্রিয় তারকার মতো দেখতে কারুর খোঁজ পেলে উত্তেজিত হয়ে যান নেটিজেনরা। আর তাই আপতত সোশ্যাল মিডিয়ায় ভাইরাল ডাঃ ঐশ্বরিয়া নামের এই কন্যে।

সোশ্যাল মিডিয়া আপতত ঐশ্বরিয়ার ফলোয়ার সংখ্যা ৪৩ হাজার, সংখ্যাটা লাফিয়ে লাফিয়ে বাড়ছে। চলতি সপ্তাহের শুরুতেই ‘শেরশাহ’ ছবির কিয়ারার একটি ডায়লগে ইনস্টাগ্রাম রিল ভিডিও তৈরি করেছেন ঐশ্বরিয়া, তা বিদ্যুত গতিতে ভাইরাল।

প্রায় সাড়ে চার লাখ মানুষ এই ভিডিও দেখে ফেলেছেন। ফ্যানেরা তো রীতিমতো ভিরমি খাচ্ছেন। অনেকেই কমেন্ট বক্সে লিখেছেন, কিয়ারা নিজেও চিনতে ভুল করবে এই ভিডিও দেখলে। কেউ আবার লিখেছেন, কিয়ারা আডবানি ২.০।

ঐশ্বরিয়া দাঁতের চিকিত্সক। নেটিজেনদের মধ্যে তার জনপ্রিয়তাও এখন তুঙ্গে। এর আগে ঐশ্বরিয়া, শাহরুখের মতো তারকাদের একাধিক লুকঅ্যালাইকের খোঁজ মিলেছে। এবার তালিকায় জুড়ে গেল কিয়ারার নাম।

Print Friendly, PDF & Email

এই ক্যাটাগরীর আরো খবর