,



চাঁদপুরে যাবেন কলকাতার কৌশানি

বাঙালী কণ্ঠ ডেস্কঃ ওপার বাংলার বর্তমান সময়ের জনপ্রিয় অভিনেত্রী কৌশানি মুখার্জি। ইতিমধ্যেই বেশ কিছু ছবিতে অভিনয় করেছেন তিনি। তবে এবার নিজ দেশে নয় তিনি যুক্ত হয়েছেন ঢাকার একটি সিনেমায়। জানা গেছে, সিনেমার নাম ‘পিয়া রে’। শাপলা মিডিয়া ইন্টারন্যাশনালের প্রযোজনায় নির্মিত হচ্ছে সিনেমাটি। এতে নায়কের ভূমিকায় থাকছেন শাপলা মিডিয়ার কর্ণধার সেলিম খানের পুত্র শান্ত খান। এই সিনেমার শুটিংয়ে অংশ নেওয়ার জন্যই বাংলাদেশে আসছেন কলকাতার কৌশানি।

জানা গেছে, আগামী ২৬ সেপ্টেম্বর ঢাকায় পা রাখবেন অভিনেত্রী। এরপর যাবেন পুবাইল এবং ইলিশের বাড়ি খ্যাত চাঁদপুরে। কারণ এই দুটি লোকেশনেই হবে ‘পিয়া রে’ সিনেমার শুটিং। এ বিষয়ে প্রযোজক সেলিম খান বলেছেন, ‘করোনার কারনে সিনেমাটির কাজ শুরু করা যাচ্ছিল না। এখন তো লকডাউন নেই। পরিস্থিতিও স্বাভাবিক প্রায়। সেজন্যই শুটিং শুরু হচ্ছে। কৌশানির এ দেশে এসে শুটিং করার ব্যাপারে ইতোমধ্যে সরকারি অনুমতি নেওয়া হয়েছে। আগামী ২৬ সেপ্টেম্বর তিনি ঢাকায় আসবেন।’

সিনেমাটিতে কৌশানি ও শান্ত খান ছাড়া আরও অভিনয় করছেন কলকাতার রজতাভ দত্ত, খরাজ মুখার্জি প্রমুখ। এটি পরিচালনা করছেন পূজন মজুমদার। শাপলা মিডিয়ার প্রযোজনায় ইতোমধ্যে আরও দুটি সিনেমায় অভিনয় করেছেন কৌশানি। এগুলো হলো ‘লাগ ভেলকি লাগ’ ও ‘ছুটি’। শামীম আহমেদ রনির পরিচালনায় দুটি সিনেমাতেই কৌশানির বিপরীতে আছেন তার বাস্তব জীবনের প্রেমিক বনি সেনগুপ্ত। অবশ্য সিনেমাগুলো কলকাতা থেকেই নির্মিত হয়েছে এবং সেখানেই মুক্তি পাবে। পরে আমদানির মাধ্যমে বাংলাদেশেও মুক্তি পাওয়ার কথা রয়েছে।

Print Friendly, PDF & Email

এই ক্যাটাগরীর আরো খবর