,



ইউপি নির্বাচনে ভোট পড়েছে ৬৯ দশমিক ৩৪ শতাংশ

রফিকুল ইসলামঃ কিশোরগঞ্জের ইটনা উপজেলায় বড় হাতকবিলা জাফরীয়া আদর্শ আলিম মাদরাসার অধ্যক্ষ কাজি মুহা. এরশাদ উদ্দিনের সহধর্মিণী ও প্রতিষ্ঠাতা সদস্য মরহুমা হাছনা আক্তার পপির স্মরণসভা অনুষ্ঠিত হয়েছে।
আজ সোমবার (২০ সেপ্টেম্বর) মাদরাসার শিক্ষার্থীদের আয়োজনে এ স্মরণসভা অনুষ্ঠিত হয়।
মাদরাসার পরিচালনা কমিটির সভাপতি মো. রেজাউর রহমানের সভাপতিত্বে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন এলংজুরি ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি ও এলংজুরি ইউনিয়ন পরিষদের প্রাক্তন চেয়ারম্যান মো. আব্দুল কদ্দুছ।
স্মরণসভায় আলোচনায় অংশগ্রহণ করেন অধ্যক্ষ কাজি মাওলানা মুহা. এরশাদ উদ্দিন, উপাধ্যক্ষ মাওলানা মো
শওকত উছমান, সহকারী মৌলভী মাওলানা মো. উমর আলী, মাওলানা জহিরুল ইসলাম ও মাওলানা মো. ছালাহ উদ্দীন, সহকারী শিক্ষক মো. আল হোসাইন আহম্মেদ।
এছাড়া আলোচনায় অংশ নেন মাদরাসার শিক্ষার্থী দাখিল পরীক্ষার্থী মোছা. নাজনীন আক্তার ও মো. হাসিব মিয়া প্রমুখ।
বক্তারা মরহুমা হাছনা আক্তার পপির কর্মময় জীবনের ওপর স্মৃতিচারণ করতে গিয়ে তাকে একজন শিক্ষানুরাগী মহীয়সী নারী হিসেবে উল্লেখ করেন।
আলোচনা শেষে মিলাদ ও দোয়ার মাহফিল অনুষ্ঠিত হয়। মিলাদ পরিচালনা করেন সহকারী মৌলভী জহিরুল ইসলাম এবং দোয়া পরিচালনা করেন উপাধ্যক্ষ মাওলানা মো. শওকত উছমান। দোয়ায় মরহুমার বিদেহী আত্মার শান্তি কামনা করা হয়। এর আগে মাদরাসার মসজিদে পবিত্র কুরআন খতম পড়ানো হয়।
প্রসঙ্গত উল্লেখ্য, হাছনা আক্তার পপি গত ৬ আগস্ট বিকাল ৬ টায় হৃদরোগে আক্রান্ত হয়ে চিকিৎসাধীন অবস্থায় ৩ মেয়ে, এক ছেলে ও অসংখ্য গুণগ্রাহী রেখে ইন্তেকাল করেন। মৃত্যকালে তার বয়স হয়েছিল ৪২ বছর। কিশোরগঞ্জ শহরস্থ বত্রিশ কবরস্থানে তার মা-বাবার কবরের পাশে তাকে সমাহিত করা হয়।  #
Print Friendly, PDF & Email

এই ক্যাটাগরীর আরো খবর