ছাত্রীকে ধর্ষণ করে ভিডিও ধারণ, কারাগারে প্রধান শিক্ষক

বাঙালী কণ্ঠ ডেস্কঃ বান্দরবানে ছাত্রীকে ধর্ষণ এবং ভিডিওচিত্র ধারণের অভিযোগে করা মামলায় বিদ্যালয়ের প্রধান শিক্ষককে কারাগারে পাঠানো হয়েছে।

অভিযুক্ত শিক্ষকের নাম সমর কান্তি দত্ত (৫৬)। তিনি রুমা উপজেলার একটি নিম্ন মাধ্যমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক। তার বাড়ি চট্টগ্রামের লোহাগাড়া উপজেলার চরম্বায়।

শনিবার বান্দরবান জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট আদালত অভিযুক্ত শিক্ষককে কারাগারে পাঠানোর নির্দেশ দেন।

এর আগে শুক্রবার রাতে সমর কান্তি দত্তকে রুমা বাজার থেকে গ্রেপ্তার করে পুলিশ।

মামলার এজাহার সূত্রে জানা যায়, ধর্ষণের শিকার ছাত্রী ২০১৯ সালে এসএসসি পরীক্ষায় অকৃতকার্য হয়। এরপর সে সমর কান্তি দত্তের বাড়িতে প্রাইভেট পড়া শুরু করে।

প্রাইভেট পড়ানোর সময় একদিন ছাত্রীকে অভিযুক্ত শিক্ষক ধর্ষণ করেন এবং ধর্ষণের ভিডিওচিত্র ধারণ করে রাখেন। এরপর অভিযুক্ত বিভিন্ন সময় তার মোবাইলে ধারণকৃত ভিডিও পাঠিয়ে ব্ল্যাকমেইল করার চেষ্টা করেন।

পরে বিষয়টি ভুক্তভোগী ছাত্রী তার অভিভাবকদের জানালে পরিবারের সদস্যরা সমর কান্তি দত্তের বিরুদ্ধে রুমা থানায় মামলা করেন।

পুলিশ জানায়, গত ২২ সেপ্টেম্বর প্রধান শিক্ষক সমর কান্তি দত্ত নগ্ন ছবি ও ধর্ষণের ভিডিও শিক্ষার্থীর মোবাইলে পাঠিয়ে দেখা করতে বলেন। দেখা না করলে নগ্ন ছবি ও ভিডিও অনলাইনে ছড়িয়ে দেওয়ার হুমকি দেয়। ওই শিক্ষার্থী বিষয়টি তার পরিবারকে জানালে শিক্ষার্থীর বড় বোন বাদী হয়ে প্রধান শিক্ষকের বিরুদ্ধে রুমা থানায় মামলা দায়ের করেন। পরে পুলিশ সমর কান্তি দত্তকে গ্রেপ্তার করে।

রুমা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আবুল কাশেম বলেন, নারী ও শিশু নির্যাতন দমন এবং পর্নোগ্রাফি নিয়ন্ত্রণ আইনের একটি মামলায় শিক্ষক সমর কান্তি দত্তকে গ্রেপ্তার করা হয়েছে। শনিবার তাকে আদালত তাকে কারাগারে পাঠানোর নির্দেশ দেন।

Print Friendly, PDF & Email

এই ক্যাটাগরীর আরো খবর