,



আরাফাত সানির বিরুদ্ধে নারী নির্যাতন মামলা- সর্বশেষ খবর কী জানেন

বাঙালী কণ্ঠ নিউজঃ  জাতীয় দলের ক্রিকেটার আরাফাত সানির বিরুদ্ধে তথ্যপ্রযুক্তি আইনে দায়ের করা মামলার অভিযোগ গঠন শুনানি পিছিয়ে।

বৃহস্পতিবার সময়ের আবেদন মঞ্জুর করে ১০ সেপ্টেম্বর মামলার পরবর্তী শুনানির দিন ধার্য করেন বাংলাদেশ সাইবার ট্রাইব্যুনালের বিচারক সাইফুল ইসলাম। এটাই হলো আরাফাত সানির মামলার সর্বশেষ খবর।

এ দিন মামলার অভিযোগ গঠন শুনানির দিন ধার্য ছিল। মামলার একমাত্র আসামি আরাফাত সানিও আদালতে উপস্থিত ছিলেন।

তবে সানির আইনজীবী জুয়েল আহম্মেদ চিকনগুনিয়ায় আক্রান্ত বলে সময়ের আবেদন দাখিল করেন। আদালত

সময়ের আবেদন মঞ্জুর করে নতুন দিন ধার্য করেন।

এর আগে তথ্য ও যোগাযোগ প্রযুক্তি আইনে করা মামলায় জাতীয় দলের ক্রিকেটার আরাফাত সানিকে অভিযুক্ত করে ২২ মার্চ ঢাকা চিফ মেট্রোপলিটন ম্যাজিস্ট্রেট আদালতে এ চার্জশিট জমা দেয় পুলিশ।

আদালত সূত্র জানায়, সাত বছর আগে পরিচয়ের সূত্র ধরে আরাফাত সানি ও মামলার বাদী নাসরিন সুলতানার ঘনিষ্ঠতা হয়। ২০১৪ সালের ৪ ডিসেম্বর অভিভাবকদের না জানিয়ে তারা বিয়ে করেন।

বিয়ের তিন বছরেও সানি ওই তরুণীকে আনুষ্ঠানিকভাবে ঘরে তুলে নেননি। ২০১৬ সালের ১২ জুন রাতে নাসরিন সুলতানা নামে ভুয়া ফেসবুক আইডি থেকে আসল ফেসবুক আইডিতে মেসেঞ্জারে সানি ও ওই তরুণীর অন্তরঙ্গ কিছু ছবি পাঠানো হয়।

এর পরিপ্রেক্ষিতে ৫ জানুয়ারি তথ্য ও যোগাযোগ প্রযুক্তি আইনে মোহাম্মদপুর থানায় এ মামলা করেন ওই তরুণী। মামলায় ২২ জানুয়ারি সানিকে গ্রেফতার করে পুলিশ।

ওই দিনই তার এক দিনের রিমান্ড মঞ্জুর করেন আদালত। এরপর ২৪ জানুয়ারি রিমান্ড শেষে সানিকে কারাগারে পাঠানো হয়।

পরে অস্থায়ী জামিন পান আরাফাত সানি। আরাফাত সানির বিরুদ্ধে ওই তরুণীর করা নারী নির্যাতন ও যৌতুকের আরও দুটি পৃথক মামলা রয়েছে।

Print Friendly, PDF & Email

এই ক্যাটাগরীর আরো খবর