,



ঢাবিতে আপত্তিকর অবস্থায় আটক ছাত্রলীগ নেতা, সাংবাদিকের উপর ক্ষিপ্ত প্রভোস্ট

বাঙালী কণ্ঠ নিউজঃ  ঢাকা বিশ্ববিদ্যালয়ের চতুর্থ শ্রেণির কর্মচারীর ব্লক থেকে গভীর রাতে আপত্তিকর অবস্থায় এক ছাত্রলীগের নেতাকে আটক করার অভিযোগ পাওয়া গেছে। বুধবার রাত দুইটার দিকে বিশ্ববিদ্যালয়ের কবি জসীম উদ্দিন হলে এই ঘটনা ঘটে।
আটককৃত বোরহান উদ্দিন ঢাকা বিশ্ববিদ্যালয়ের মার্কেটিং বিভাগের মাস্টার্সের শিক্ষার্থী ও ব্যবসায় শিক্ষা অনুষদ ছাত্রলীগের সভাপতি। এদিকে এই বিষয় নিয়ে কথা বলতে গেলে সাংবাদিকের উপরেই ক্ষিপ্ত হন হলের প্রভোস্ট অধ্যাপক ড. রহমত উল্লাহ।
প্রত্যক্ষদর্শী ছাত্ররা জানান, জসীম উদ্দিন হলের উত্তর পাশের ব্লকের পূর্বাংশে হলের কর্মচারীরা থাকে। রাত দুইটার দিকে বোরহানকে ছাত্ররা ওই ব্লকের পাঁচতলায় যেতে দেখে। এত রাতে তাকে ওখানে যেতে দেখে কিছুক্ষণ পর তারাও গেলে ব্লকের ওয়াসরুমে তাকে আপত্তিকর অবস্থায় পাওয়া যায়।
অভিযোগের বিষয়ে বোরহান উদ্দিন বাঙালী কণ্ঠকে বলেন, ওই কর্মচারীর মেয়েকে সে থার্ড ইয়ার থেকে পড়াতেন। কিন্তু এখন পড়ালেখার চাপের কারণে হলের অন্য ছাত্ররা পড়ান। তবুও তিনি মাঝে মাঝে ওই মেয়ের প্রয়োজন অনুসারে পড়াতে যান। গতকাল রাতে মেয়ের বাবা তার মেয়ের পরীক্ষা এজন্য তাকে ডাকলে রাত সাড়ে এগারটার দিকে যান তিনি। রাত একটা পর্যন্ত পড়ানোর পর তাকে খেতে বললে তিনি খেয়ে ওয়াসরুমে যান। এসময় হলের কিছু ছাত্র এসে তার সঙ্গে বাক বিতন্ডতায় জড়ায়। এত রাত পর্যন্ত পড়ানো বিষয়ে বোরহান বলেন, তিনি ছাড়া অন্য টিচাররাও ওই মেয়েকে অধিক রাত পর্যন্ত পড়ান।
এ বিষয়ে জানতে চাইলে জসীম উদ্দিন হলের প্রভোস্ট ও ঢাবি শিক্ষক সমিতির সাধারণ সম্পাদক অধ্যাপক রহমত উল্লাহ বলেন, এ বিষয়ে তোমাদের সাংবাদিকদের কেনো বলতে হবে। তোমাদের কি কাজ কাম নেই।
ছাত্রলীগের ঢাকা বিশ্ববিদ্যালয় শাখা সভাপতি আবিদ আল হাসান বলেন,ঘটনা তদন্ত করে তার বিরুদ্ধে সাংগঠনিক ব্যবস্থা নেয়া হবে।
Print Friendly, PDF & Email

এই ক্যাটাগরীর আরো খবর