,



ট্রাক্টর চালক শাহরুখ

বাঙালী কণ্ঠ নিউজঃ  ইমতিয়াজ আলি পরিচালিত ‘জব হ্যারি মিট সেজাল’ ছবির ‘বাটারফ্লাই’ শিরোনামের গানটি প্রকাশ হয়েছে বৃহস্পতিবার (১৩ জুলাই)। এর চিত্রায়ন হয়েছে লুধিয়ানার একটি গ্রামে। গানটির প্রকাশের পর সেখানে যান শাহরুখ। এ সময় মাঠে ট্রাক্টর চালান তিনি। এ গানেই প্রথমবার পাগড়ি মাথায় পাঞ্জাবি সর্দারের রূপে পর্দায় হাজির হতে দেখা গেছে তাকে।

প্রীতমের সুর করা গানটি পাঞ্জাবি ধাঁচের, এজন্যই শাহরুখকে পাগড়ি মাথায় দিতে হয়েছে। সরষে ক্ষেতে চালাতে হয়েছে ট্রাক্টর। এ গানের প্রচারণার জন্য পাঞ্জাবে যাচ্ছেন বলে আগেভাগে সামাজিক যোগাযোগমাধ্যমে জানিয়ে তিনি লিখেছিলেন, ‘হরিন্দর (হ্যারি) ঘরে যাচ্ছে। পাঞ্জাবে গিযে প্রজাপতিকে মুক্ত করে দেবে সে।’

এখন ‘জব হ্যারি মিট সেজাল’ ছবির প্রচারণা চলছে পুরোদমে। এর অংশ হিসেবে বৃহস্পতিবার সকালে শাহরুখের সঙ্গী হন ছবিটিতে তার নায়িকা আনুশকা শর্মা ও পরিচালক ইমতিয়াজ। ছবিটি মুক্তি পাবে আগামী ৪ আগস্ট।

এদিকে ইমতিয়াজ আলি পরিচালিত ‘জব হ্যারি মিট সেজাল’ ছবিতে ট্যুরিস্ট গাইড চরিত্রে অভিনয়ের জন্য যোধপুর গাইড অ্যাসোসিয়েশন রাজস্থানের সম্মানসূচক সদস্যপদ পাচ্ছেন শাহরুখ খান। রাজস্থানের যোধপুর ট্যুরিস্ট গাইড অ্যাসোসিয়েশন তাকে একটি ব্যাজও দেবে। এই সংগঠনের সদস্য সংখ্যা ১৪৮।

Print Friendly, PDF & Email

এই ক্যাটাগরীর আরো খবর