হাসপাতালে ভর্তি পরীমণি

ঢাকাই সিনেমার জনপ্রিয় চিত্রনায়িকা পরীমণি। সম্প্রতি রাজধানীর একটি বেসরকারি হাসপাতালে ভর্তি আছেন তিনি। বিষয়টি নিশ্চিত করেছেন তিনি নিজেই।

সামাজিক যোগাযোগমাধ্যমে শনিবার (১৩ মে) এক স্ট্যাটাস দিয়েছেন। সেখানে লেখেন, ‘জ্বর ১০৩’। পরবর্তীতে সোমবার (১৫ মে) রাত ৩টার দিকে আবারও বেশ কয়েকটি ছবিসহ পোস্ট দেন। ক্যাপশনে লেখেন, ‘হ্যাপি মাদার্স ডে, মায়েদের জীবন সত্যিই কঠিন সুন্দর’।

সূত্র থেকে জানা যায়, তিনি বেশ কয়েক দিন জ্বরে আক্রান্ত। বাসায় থাকলেও পরে জ্বর বৃদ্ধি পাওয়ায় তাকে হাসপাতালে ভর্তি করা হয়।

এদিকে বিশ্বখ্যাত কান চলচ্চিত্র উৎসবের ৭৬তম আসরে উৎসবের বাণিজ্যিক শাখা মার্শে দ্যু ফিল্মে এবার প্রিমিয়ার হতে যাচ্ছে বাংলাদেশের সিনেমা ‘মা’। অরণ্য আনোয়ার পরিচালিত এ সিনেমার মুখ্য চরিত্রে অভিনয় করেছেন আলোচিত এই নায়িকা। সিনেমাটি বাংলাদেশে মুক্তি পাচ্ছে শুক্রবার (১৯ মে)।

প্রসঙ্গত, ছবিটিকে ঘিরে চলছে নানা প্রচারণা। মুক্তি পেয়েছে ছবির পোস্টার, ট্রেলার, গান ও বিহাইন্ড দ্য স্টোরি। ছবির গল্প মূলত মুক্তিযুদ্ধের সময়ের। মৃত ঘোষিত সাত মাস বয়সী সন্তানকে নিয়ে তার অসহায় মায়ের আবেগের গল্প এটি। সাজিয়ে-গুছিয়ে তা সিনেমা আকারে পর্দায় তুলে আনছেন নির্মাতা অরণ্য আনোয়ার। নাম দিয়েছেন ‘মা’। আর সেই মায়ের ভূমিকায় অভিনয় করেছেন পরীমণি।

এই ক্যাটাগরীর আরো খবর