জয়ের বঙ্গবন্ধু সাফারি পার্ক দর্শন

বাঙালী কণ্ঠ নিউজঃ গাজীপুরের শ্রীপুর উপজেলার বঙ্গবন্ধু শেখ মুজিব সাফারি পার্কে সাধারণ দর্শনার্থীদের গাড়িতে করে বিভিন্ন ইভেন্ট ঘুরে দেখেন প্রধানমন্ত্রী শেখ হাসিনার ছেলে ও বঙ্গবন্ধুর নাতি সজীব ওয়াজেদ জয়। প্রায় দেড় ঘণ্টার এই পরিদর্শনের সময় স্ত্রী ক্রিস্টিন ওয়াজেদ ও পরিবারের সদস্যরা তার সঙ্গে ছিলেন।

বুধবার বেলা একটা থেকে আড়াইটা পর্যন্ত পার্কে অবস্থান করেন জয় ও তার পরিবার।  প্রকল্প পরিচালক আলী আজমসহ ঊর্ধ্বতন কর্মকর্তারা পার্কের বিভিন্ন ইভেন্ট ঘুরে দেখান তাদের।

এই প্রথম বঙ্গবন্ধু পরিবারের কোনো সদস্য সাফারি পার্ক পরিদর্শন করলেন। পার্কের কর্মকর্তারা জানান, পার্কের সাধারণ দর্শনার্থীদের ব্যবহার করা গাড়িতে করে কোর সাফারি পার্কসহ বিভিন্ন ইভেন্ট ঘুরে দেখেন জয়।

বঙ্গবন্ধু সাফারী পার্কের তত্ত্বাবধায়ক ও সহকারী বন সংরক্ষক শাহাবুদ্দিন জানান, প্রধানমন্ত্রীর আইসিটি বিষয়ক উপদেষ্টা সজীব ওয়াজেদ জয় স্ত্রী ক্রিস্টিন ওয়াজেদ ও তাদের সন্তানসহ পরিবারের আট সদস্য নিয়ে সাফারী পার্ক পরিদর্শনে আসেন।  বেলা একটার দিকে সড়কপথে তিনি সাফারী পার্কের মূল ফটক দিয়ে ভেতরে প্রবেশ করেন। প্রধান ফটকে তাদের স্বাগত জানান প্রকল্প পরিচালকসহ পার্কের কর্মকর্তারা।
অতিথিদের অভ্যর্থনা জানানোর পর পার্কের গাড়িতে করে সপরিবারে জয় কোর সাফারী পার্ক, ময়ূর বেষ্টনী, বিদেশি পাখিশালা পরিদর্শন করেন।

সজীব ওয়াজেদ জয় ও তার পরিবারের সদস্যদের আগমন উপলক্ষে সাফারি পার্ক এলাকায় কড়া নিরাপত্তাব্যবস্থা নিয়েছিল আইনশৃঙ্খলা রক্ষাকারী বাহিনী। সকাল থেকে স্থানীয় নেতাকর্মীরা সজীব ওয়াজেদ জয় ও তার পরিবারের সদস্যদের স্বাগত জানাতে রাস্তার দুই পাশে ব্যানার-ফেস্টুন নিয়ে অবস্থান নেন।  জয়ের আগমনকে ঘিরে তাদের মধ্যে ব্যাপক উৎসাহ-উদ্দীপনা দেখা গেছে।

সাফারি পার্ক পরিদর্শন শেষে জয় শ্রীপুর পৌর এলাকার ভাংনাহাটি গ্রিন ভিউ রিসোর্ট নামের একটি বিনোদন কেন্দ্রে দুপুরে বিশ্রাম নেন জয়। পরে শেষ বিকেলে ঢাকার উদ্দেশে রওনা দেন তিনি।

এই ক্যাটাগরীর আরো খবর