পুলিশ হত্যার বিচার দ্রুত হবে, কথা দিলাম: আইনমন্ত্রী

বাঙালী কণ্ঠ ডেস্কঃ আইনমন্ত্রী আনিসুল হক বলেছেন, বিএনপি-জামায়াত ষড়যন্ত্রমূলক কাজ করে আইনশৃঙ্খলা রক্ষাকারী বাহিনীর এক সদস্যকে হত্যা করেছে। কেউ এখন আর এদেশে আইনের ঊর্ধ্বে নয়। এর বিচার ত্বরিৎ হবে, আমি কথা দিয়ে গেলাম।

আজ রোববার (২৯ অক্টোবর) সকালে গাজীপুর মহানগরীর মারিয়ালীতে নবনির্মিত রেজিস্ট্রেশন কমপ্লেক্স উদ্বোধন অনুষ্ঠানে সভাপতির বক্তব্যে এসব বলেন তিনি।

আইনমন্ত্রী বলেন, আমরা গণতন্ত্রে বিশ্বাস করি, রাজনীতি গণতন্ত্রের একটা অংশ। মানুষের কল্যাণের কথা বলতে কারো বাঁধা নেই, কিন্তু রাজনীতির নামে যদি সহিংসতা করা হয় তাহলে আমরা আইনশৃঙ্খলা বাহিনীকে বলব ব্যবস্থা নিতে। গতকাল প্রধান বিচারপতির ফটকে লাথি মারা হয়েছে, এটা আমি মনে করি বিচার বিভাগের ওপর লাথি মারা হয়েছে।

তিনি বলেন, বাংলায় আইনের শাসন প্রতিষ্ঠায় যে মানুষগুলো আত্মত্যাগ করেছে, যে মানুষগুলো অপেক্ষায় আছে তাদের বুকে লাথি মারা হয়েছে। এটা কোনো সরকার ও বাংলাদেশের জনগণ সহ্য করবে না। এর বিচার ইনশাআল্লাহ হবে।

অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন মুক্তিযুদ্ধ বিষয়ক মন্ত্রণালয়ের মন্ত্রী আ. ক. ম মোজাম্মেল হক।

অনুষ্ঠানে বক্তব্য দেন আইন ও বিচার বিভাগের সচিব মোঃ গোলাম সারওয়ার, নিবন্ধন অধিদপ্তরের মহাপরিদর্শক ( অতিরিক্ত) উম্মে কুলসুম, শ্রম ও কর্মসংস্থান মন্ত্রণালয় সম্পর্কিত স্থায়ী কমিটির সদস্য ও সংরক্ষিত নারী আসনের সাংসদ শামছুন্নাহার ভূঁইয়া, গাজীপুর জেলা প্রশাসক আবুল ফাতে মোহাম্মদ সফিকুল ইসলাম প্রমুখ।

Print Friendly, PDF & Email

এই ক্যাটাগরীর আরো খবর