প্রায় ৩ গুণ পারিশ্রমিক বাড়ালেন বালাকৃষ্ণা

বাঙালী কণ্ঠ ডেস্কঃ ভারতের দক্ষিণী সিনেমার বরেণ্য অভিনেতা নান্দামুরি বালাকৃষ্ণা। সংখ্যার হিসাবে তার বয়স এখন ৬৩ বছর। কিন্তু আদতে তার বয়স যেন ৩৬! নিয়মিত চলচ্চিত্রে অভিনয় করছেন। এবার ৩ গুণ পারিশ্রমিক বাড়ালেন এই অভিনেতা।

সিয়াসাত ডটকম এক প্রতিবেদনে জানিয়েছে, নান্দামুরি বালাকৃষ্ণা প্রতি সিনেমার জন্য ১০ কোটি রুপি পারিশ্রমিক নিয়ে থাকেন। তার অভিনীত সর্বশেষ মুক্তিপ্রাপ্ত ‘আখান্ডা’ সিনেমায় এ পারিশ্রমিক নেন তিনি। কিন্তু তার এই পারিশ্রমিক প্রায় ৩ গুণ বাড়িয়েছেন। প্রতিটি সিনেমার জন্য এখন তিনি ২৮ কোটি রুপি (বাংলাদেশি মুদ্রায় ৩৭ কোটি ২১ লাখ টাকার বেশি) পারিশ্রমিক চাইছেন।

নান্দামুরি বালাকৃষ্ণার পারিশ্রমিক বৃদ্ধি নিয়ে আপত্তি জানিয়েছেন তেলেগু সিনেমা সংশ্লিষ্টরা। তাদের মতে, নান্দামুরি বালাকৃষ্ণার সিনেমা বক্স অফিসে খুব একটা সাড়া ফেলতে পারছে না। এ পরিস্থিতিতে তার পারিশ্রমিক বৃদ্ধি করাটা অপ্রয়োজনীয়। এতে করে প্রযোজকরা অনেকটাই বিপদে পড়ে যাবেন।

দক্ষিণী সিনেমার মেগাস্টার চিরঞ্জীবী প্রতিটি সিনেমার জন্য ৫০ কোটি রুপি পারিশ্রমিক নিয়ে থাকেন। রবি তেজা ২৪ কোটি রুপি, ভেঙ্কটেশ দাগ্গুবতি ১২ কোটি রুপি পারিশ্রমিক নেন বলে এ প্রতিবেদনে জানানো হয়েছে।

নান্দামুরি বালাকৃষ্ণার পরবর্তী সিনেমা ‘এনবিকে১০৭’। এটি পরিচালনা করছেন কে এস রবীন্দ্র।

Print Friendly, PDF & Email

এই ক্যাটাগরীর আরো খবর