অফিসিয়াল আইডি কার্ড ছাড়া ইসিতে ঢোকা যাবে না

বাঙালী কণ্ঠ ডেস্কঃ নির্বাচন কমিশন (ইসি) ভবনে প্রবেশের সময় অফিসিয়াল আইডি কার্ড দৃশ্যমান অবস্থায় অবশ্যই ঝুলিয়ে রাখার অনুরোধ করা হয়েছে। অফিসিয়াল আইডি কার্ড ছাড়া নির্বাচন ভবনে প্রবেশ করা যাবে না বলেও জানিয়েছে ইসি।

আজ মঙ্গলবার ইসির নিরাপত্তা কর্মকর্তা জহুরা আক্তার বেগমের সই করা চিঠিতে এ অনুরোধ করা হয়েছে।

চিঠিতে বলা হয়, নির্বাচন কমিশন সচিবালয়, সব প্রকল্প, নির্বাচন প্রশিক্ষণ ইনস্টিটিউট, মাঠ পর্যায়ের কর্মকর্তা/কর্মচারী ও মিডিয়াকর্মীদের অবগতির জন্য জানানো যাচ্ছ যে, নির্বাচন ভবনে প্রবেশের সময় অফিসিয়াল নির্দেশনা থাকা সত্ত্বেও কোনো কোনো কর্মকর্তা/কর্মচারী অফিসের ইস্যুকৃত পরিচয়পত্র দৃশ্যমান অবস্থায় ঝুলিয়ে রাখছেন না। ফলে নিরাপত্তাকর্মীরা আগতদের প্রবেশ করানোর ক্ষেত্রে নানান বিড়ম্বনার সম্মুখীন হচ্ছেন।

এতে বলা হয়, এমন অবস্থায় সংশ্লিষ্ট সবাইকে ১৫ নভেম্বর ২০২৩ (বুধবার) থেকে অফিসিয়াল আইডি ছাড়া নির্বাচন ভবনে প্রবেশ না করার জন্য এবং নির্বাচন ভবনে প্রবেশের সময় অফিসিয়াল পরিচয়পত্র দৃশ্যমান অবস্থায় অবশ্যই ঝুলিয়ে রাখার জন্য অনুরোধ করা হলো।

চিঠিতে আরও বলা হয়, যাদের অফিসিয়াল আইডি নাই তাদের সংশ্লিষ্ট অধিশাখা থেকে নির্বাচন ভবনে প্রবেশের সাময়িক অনুমতিপত্র সঙ্গে রাখতে হবে। এ ছাড়া সব অধিশাখার প্রধানকে যাদের অফিসিয়াল আইডি নাই তাদের তালিকা মঙ্গলবার সন্ধ্যা ৬টার মধ্যে অভ্যর্থনা কেন্দ্রে পাঠানোর জন্য নির্দেশক্রমে অনুরোধ করা হলো।

Print Friendly, PDF & Email

এই ক্যাটাগরীর আরো খবর